khaladabg_996771982_89389
সরকার পচা গম খাইয়ে জনগণকে মারতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

আজ রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) আয়োজিত ইফতার মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

খালেদা জিয়া আরও বলেন, যে গম গরু-ছাগল, হাঁস-মুরগি খায় না, সেই গম সরকার মানুষের জন্য নিয়ে এসেছে। আসলে এই সরকার পচা গম খাইয়ে জনগণকে মারতে চায়।

দেশের বর্তমান পরিস্থিতি খুবই করুণ উল্লেখ করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সকলকে দেশ রক্ষায় এগিয়ে আসার আহ্বান জানান।

ইফতার মাহফিলে এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদের সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন- লিবারেল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ, খেলাফত মজলিসের আমির মাওলানা মো. ইসহাক, জাতীয় পার্টিও মহাসচিব ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার চৌধুরী, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম (বীরপ্রতিক), জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য আমিনুল ইসলাম, জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির খোন্দকার গোলাম মোর্তুজা, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গাণি, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ মুসলিম লীগের এ এইচ এম কামরুজ্জামান, বাংলাদেশ ইসলামিক পার্টির ব্যারিস্টার ছায়েদুল হাসান, ডেমোক্রেটিক লীগের সাইফুদ্দিন মনি, ন্যাপ ভাসানীর এডভোকেট আজহারুল ইসলাম, বাংলাদেশ পিপলস্ লীগের গরীবে নেওয়াজ, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মুফতি মাওলানা ওয়াক্কাস, সাম্যবাদী দলের কমরেড সাঈদ আহমেদ প্রমুখ।

বিএনপির নেতাদের মধ্যে মঞ্চে রয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও ড. আব্দুল মঈন খান।

হীরা পান্নাজাতীয়
সরকার পচা গম খাইয়ে জনগণকে মারতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। আজ রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) আয়োজিত ইফতার মাহফিলে তিনি এ মন্তব্য করেন। খালেদা জিয়া আরও বলেন, যে গম গরু-ছাগল, হাঁস-মুরগি খায় না, সেই গম সরকার মানুষের জন্য নিয়ে এসেছে। আসলে এই সরকার পচা গম...