songghorsho_88596
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) হল শাখা ছাত্রলীগের কমিটিতে পদ নিয়ে দুই পক্ষের মারামারিতে ছাত্রলীগের এক নেতাসহ দুইজন আহত হয়েছেন।

শনিবার সন্ধ্যার দিকে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ আমীর আলী হল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম সজল ও ছাত্রলীগ কর্মী জুবায়ের আহমেদ পুলক। সজলকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা গেছে, বিকালে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সৈয়দ আমীর আলী হল শাখার কমিটি ঘোষণা করা হয়। নাজমুল ইসলাম সজলকে সভাপতি ও সৈকত হোসেনকে সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সম্পাদক খালিদ হাসান স্বাক্ষরিত নতুন কমিটির তালিকা হলে পৌঁছলে পদ বঞ্চিতরা নতুন কমিটিকে বয়কট করে। এতে হলে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

কিছুক্ষণ পরই হল থেকে বের হন নতুন কমিটির সভাপতি নাজমুল ইসলাম সজল। এসময় পদ বঞ্চিত ছাত্রলীগ কর্মী জুবায়ের আহমেদ পুলক ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে সজলের মাথা ফেটে যায়।

ঘটনা জানতে পেরে সজলের সহযোগীরা পুলক ও তার সহযোগীদের ধাওয়া করে। একপর্যায়ে রাবি ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান রানা ঘটনাস্থলে আসেন। এ সময় তার সামনেই তার অনুসারীরা পুলককে বেধড়ক পেটায়।

উত্তেজনার খবর পেয়ে পুলিশ ও দলের সিনিয়র নেতারা ঘটনাস্থলে গিয়ে তাদের শান্ত করেন। পরে, আহত সজলকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান বলেন, খবর পেয়ে আমি হলে গিয়ে নেতাকর্মীদের শান্ত করেছি। হামলাকারী কর্মী পুলক নিজেকে ছাত্রলীগ পরিচয় দিলেও তিনি আসলে ছাত্রদলের রাজনীতির সঙ্গে যুক্ত।

তুনতুন হাসানপ্রথম পাতা
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) হল শাখা ছাত্রলীগের কমিটিতে পদ নিয়ে দুই পক্ষের মারামারিতে ছাত্রলীগের এক নেতাসহ দুইজন আহত হয়েছেন। শনিবার সন্ধ্যার দিকে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ আমীর আলী হল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম সজল ও ছাত্রলীগ কর্মী জুবায়ের আহমেদ পুলক। সজলকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে। জানা...