b6ae281af40c991f99fcb888b6b7af83-Toshiba
মাইক্রোসফটের উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমনির্ভর পণ্য বাজারে ছাড়ার জন্য প্রস্তুত তোশিবা। নতুন পাঁচটি সিরিজের ল্যাপটপ উইন্ডোজ ১০ উপযোগী করে তৈরি করা হয়েছে বলে গতকাল ঘোষণা দিয়েছে তোশিবা কর্তৃপক্ষ। খবর ফোর্বসের।
তোশিবা কর্তৃপক্ষ জানিয়েছে, নতুন সিরিজের ল্যাপটপগুলোতে নতুন সফটওয়্যার দেওয়া থাকবে বা হালনাগাদ করে নেওয়ার সুযোগ থাকবে। নতুন পিসিগুলোতে সব ধরনের গ্রাহকের কথা মাথায় রেখেই ছাড়া হচ্ছে। এর মধ্যে রয়েছে বেসিক ল্যাপটপ, হাইব্রিড থেকে শুরু করে গেমিং ল্যাপটপ। মাইক্রোসফটের উইন্ডোজ ১০ সুবিধার কথা মাথায় রেখেই এই পিসিগুলো তৈরি করা হয়েছে।
তোশিবা কর্তৃপক্ষ জানিয়েছে, স্যাটেলাইট সিরিজের ল্যাপটপগুলো হবে নিত্য ব্যবহার্য পণ্য। ৩৪৯ মার্কিন ডলার দামের এই ল্যাপটপগুলো ২১ জুন থেকে বাজারজাত শুরু হচ্ছে। এতে থাকবে উইন্ডোজ ৮.১ অপারেটিং সিস্টেম বা ২৯ জুলাইয়ের পর উইন্ডোজ ১০ উন্মুক্ত হলে তা হালনাগাদ করে নেওয়া যাবে। সি সিরিজ ছাড়াও এল, এস ও রেডিয়াস সিরিজে নতুন পণ্য বাজারে ছাড়ছে তোশিবা।

হীরা পান্নাবিজ্ঞান ও প্রযুক্তি
মাইক্রোসফটের উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমনির্ভর পণ্য বাজারে ছাড়ার জন্য প্রস্তুত তোশিবা। নতুন পাঁচটি সিরিজের ল্যাপটপ উইন্ডোজ ১০ উপযোগী করে তৈরি করা হয়েছে বলে গতকাল ঘোষণা দিয়েছে তোশিবা কর্তৃপক্ষ। খবর ফোর্বসের। তোশিবা কর্তৃপক্ষ জানিয়েছে, নতুন সিরিজের ল্যাপটপগুলোতে নতুন সফটওয়্যার দেওয়া থাকবে বা হালনাগাদ করে নেওয়ার সুযোগ থাকবে। নতুন পিসিগুলোতে সব ধরনের...