শিরোনাম
শহর ও গ্রামের ব্যবধান কমাতে সরকার কাজ করছে : ইমরান আহমসরকার দেশকে আরো মর্যাদাপূর্ণ অবস্থানে নিতে কাজ করছে : শেখ হাসিনানারী বীর মুক্তিযোদ্ধাদের (বীরাঙ্গনা) গেজেটভুক্তির লক্ষ্যে আবেদন আহ্বানকুমিল্লায় আড়াই বছরের শিশুর গলায় ছুরি ঠেকিয়ে মাকে ধর্ষণকুমিল্লা জেলা আওয়ামী লীগ নেতা রোশন আলীর বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগযারা দুর্নীতি করে ঐশ্বর্য গড়েন, তাদের ঘৃণা করা উচিত : মো: তাজুল ইসলামমুক্তিযোদ্ধাদের নামের পূর্বে ‘বীর’ লেখার বিধান করে গেজেট প্রকাশনারীকে বিবস্ত্র করে নির্যাতনের মূলহোতা এবার হত্যা মামলায় রিমান্ডেএখনো সুঅভিনেত্রী সুইটিমেসি-দেম্বেলের গোলে জুভেন্টাসকে হারালো বার্সা

‘গণভবনে আপনারা আসবেন’

1442039202
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, গণভবনে আপনারা আসবেন। কারণ এটাতো জনগণের ভবন। এখানেই অফিস করতেন জাতির জনক শেখ মুজিবুর রহমান। আজ যারা চিত্র প্রতিযোগিতায় পুরস্কার পেয়ে এখানে এসেছে তাদের আমি অভিনন্দন জানাই। ছোট্ট শিশুদের দোয়া ও অভিভাবকদের আন্তরিক ধন্যবাদ জানাই।

শনিবার দুপুর সোয়া ১২টার দিকে গণভবনে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ হবে একটি দারিদ্র মুক্ত দেশ, উন্নত দেশ। এটাই চেয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাঙালি জাতি যেন মর্যাদার আসনে যেতে পারে সেটাই আমরা চাই।

তিনি বলেন, বাংলাদেশের মানুষকে সবচেয়ে বেশি ভালবাসতেন বঙ্গবন্ধু। তাই আমরা দুই বোন চিন্তা করে ধানমন্ডির ওই বাড়িটিকে জাদুঘর হিসেবে করেছি এবং মেমোরিয়াল ট্রাস্ট করি।