শিরোনাম
শহর ও গ্রামের ব্যবধান কমাতে সরকার কাজ করছে : ইমরান আহমসরকার দেশকে আরো মর্যাদাপূর্ণ অবস্থানে নিতে কাজ করছে : শেখ হাসিনানারী বীর মুক্তিযোদ্ধাদের (বীরাঙ্গনা) গেজেটভুক্তির লক্ষ্যে আবেদন আহ্বানকুমিল্লায় আড়াই বছরের শিশুর গলায় ছুরি ঠেকিয়ে মাকে ধর্ষণকুমিল্লা জেলা আওয়ামী লীগ নেতা রোশন আলীর বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগযারা দুর্নীতি করে ঐশ্বর্য গড়েন, তাদের ঘৃণা করা উচিত : মো: তাজুল ইসলামমুক্তিযোদ্ধাদের নামের পূর্বে ‘বীর’ লেখার বিধান করে গেজেট প্রকাশনারীকে বিবস্ত্র করে নির্যাতনের মূলহোতা এবার হত্যা মামলায় রিমান্ডেএখনো সুঅভিনেত্রী সুইটিমেসি-দেম্বেলের গোলে জুভেন্টাসকে হারালো বার্সা

দুর্নীতির দুই মামলায় পরবর্তী শুনানি ১৭ সেপ্টেম্বর

1441876092
দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় চারজন সাক্ষীর জবানবন্দি ও জেরা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঢাকার বিশেষ জজ আদালত-৩ এর বিচারক আবু আহমেদ জমাদার এই জবানবন্দি ও জেরা গ্রহণ করেন। একই সঙ্গে ১৭ সেপ্টেম্বর এই মামলার পরবর্তী শুনানির জন্য দিন ধার্য রেখেছে।

মামলার শুনানির সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ অন্যান্য আইনজীবীরা উপস্থিত ছিলেন।

এর আগে এই দুই মামলায় হাজিরা দিতে খালেদা জিয়া বকশিবাজারের বিশেষ আদালতে যান বৃহস্পতিবার সকাল ১০ টা ৫০ মিনিটে।

আজ সকাল ৯ টা ৫৫ মিনিটে তিনি গুলশানের বাসা থেকে আদালতের উদ্দেশে রওনা হন। দুর্নীতির দুই মামলার বিচারিক কার্যক্রম চলছে তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদারের এই অস্থায়ী আদালতে।