images_85219
রাজধানীর কারওয়ান বাজার ও ধানমন্ডি এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন র‌্যাটালিয়ন। গ্রেফতারকৃতরা হলেন, আবু মহিদ মিন্টু (৩৭), মোছা. তাছলিমা (২৫) ও মো. কামরুজ্জামান বাবু (৩০)। এদের কাছ থেকে ১০ কেজি গাঁজা, ৫০ পিস ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-২ এর অপারেশন অফিসার সিনিয়র এএসপি মারুফ আহমেদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বুধবার রাত ১০টায় রাজধানীর তেজগাঁও থানাধীন কারওয়ান বাজার ২নং সিটি করপোরেশন মার্কেটের সামনে মাদকদ্রব্য বিক্রিকালে আবু মহিদ মিন্টু (৩৭) ও মোছা. তাছলিমাকে (২৫) ১০ কেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বুধবার রাত পৌনে ১১টায় রাজধানীর ধানম-ির ১২/এ নম্বর রোডের ৮৫/বি বাড়ির সামনে থেকে ৫০ বোতল ফেন্সিডিলসহ মো. কামরুজ্জামান বাবুকে (৩০) গ্রেফতার করা হয়।

হীরা পান্নাঅন্যান্য
রাজধানীর কারওয়ান বাজার ও ধানমন্ডি এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন র‌্যাটালিয়ন। গ্রেফতারকৃতরা হলেন, আবু মহিদ মিন্টু (৩৭), মোছা. তাছলিমা (২৫) ও মো. কামরুজ্জামান বাবু (৩০)। এদের কাছ থেকে ১০ কেজি গাঁজা, ৫০ পিস ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার...