শিরোনাম
শহর ও গ্রামের ব্যবধান কমাতে সরকার কাজ করছে : ইমরান আহমসরকার দেশকে আরো মর্যাদাপূর্ণ অবস্থানে নিতে কাজ করছে : শেখ হাসিনানারী বীর মুক্তিযোদ্ধাদের (বীরাঙ্গনা) গেজেটভুক্তির লক্ষ্যে আবেদন আহ্বানকুমিল্লায় আড়াই বছরের শিশুর গলায় ছুরি ঠেকিয়ে মাকে ধর্ষণকুমিল্লা জেলা আওয়ামী লীগ নেতা রোশন আলীর বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগযারা দুর্নীতি করে ঐশ্বর্য গড়েন, তাদের ঘৃণা করা উচিত : মো: তাজুল ইসলামমুক্তিযোদ্ধাদের নামের পূর্বে ‘বীর’ লেখার বিধান করে গেজেট প্রকাশনারীকে বিবস্ত্র করে নির্যাতনের মূলহোতা এবার হত্যা মামলায় রিমান্ডেএখনো সুঅভিনেত্রী সুইটিমেসি-দেম্বেলের গোলে জুভেন্টাসকে হারালো বার্সা

ইন্টারনেট মেলায় ছাড়ের উৎসব

1441516688
ইন্টারনেট উইক ২০১৫’ উপলক্ষ্যে রাজধানীর বনানী মাঠে চলছে তিন দিনব্যাপী প্রযুক্তি মেলা।

মেলায় অংশ নিয়েছে দেশের বেশ কিছু ই-কমার্স, আপ ডেভেলপার এবং কিছু আইটি প্রতিষ্ঠান।

মেলা উপলক্ষ্যে কমবেশি সব প্রতিষ্ঠানই তাদের পণ্যে দিচ্ছে আকর্ষণীয় মূল্যছাড়।

দেশের অন্যতম ই-কমার্স সাইট এখনইডটকম থেকে কেনাকাটা করে যে কেউ একটি কুপন ব্যবহার করে পাবেন ১০ শতাংশ মূল্যছাড়। মেলা চলাকালীন সময়ে চলবে এই অফারটি।

স্টাইল ভাইভ দিচ্ছে ক্রেতাদের জন্য বিশেষ অফার। একজন ক্রেতা এই ওয়েবসাইট থেকে দুটি পণ্য কিনলে একটি পাবেন বিনামূল্যে।

অনলাইনে শাকসবজি কেনার ওয়েবসাইট সবজিবাজার ডট কম সদস্যপদ নেওয়ার ক্ষেত্রে দিচ্ছে দারুণ সুযোগ। কোন গ্রাহক এই মেলায় সদস্য হলে তিনি পাবেন একটি সদস্যপদ কার্ড যার মাধ্যমে ওয়েবসাইটটি থেকে কেনাকাটার ক্ষেত্রে পাওয়া যাবে ৫ শতাংশ মূল্যছাড়।

শুধুই কি শাক-সবজি? অনলাইনে মাছ কেনার ব্যবস্থাও আছে, তাও আবার তাজা ফরমালিন মুক্ত মাছ। আর অনলাইনে তাজা মাছ বিক্রেতা প্রতিষ্ঠান ফ্রেশফিশবিডি তাদের ওয়েবসাইট থেকে কেনাকাটায় ৫ শতাংশ মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে।

শুধু কেনাকাটা নয়, বিভিন্ন প্রতিষ্ঠানের সেবার ক্ষেত্রেও মূল্যছাড়ের ব্যবস্থা আছে এখানে। ডিজিটাল নিরাপত্তা সামগ্রী সরবরাহকারী প্রতিষ্ঠান আইপ্রহরী জানিয়েছে, নিরাপত্তা সামগ্রী ক্রয়ের ক্ষেত্রে তাদের স্টলে পাওয়া যাবে ২০ শতাংশ মূল্যছাড়।

এছাড়া ই-সফটও গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফারের কথা জানিয়েছে। ওয়েবসাইট তৈরি এবং ওয়েব ভিত্তিক অন্যান্য সেবায় ৫০ শতাংশ মূল্যছাড় পাওয়া যাবে এখানে।

ই-কমার্স সাইট নিজেকিনি.কম ক্রেতাদের জন্য বিশেষ সদস্যপদের ব্যবস্থা করেছে। এর আওতায় নিবন্ধিত প্রথম ৩ হাজার ক্রেতা সারা বছর ওয়েবসাইটটিতে কেনাকাটায় পাবেন ২ শতাংশ মূল্যছাড়।