pm_88094

যুক্তরাজ্যের ৬ দিনের সফর শেষে সিলেট হয়ে ঢাকায় ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

এরআগে, লন্ডন থেকে সরসরি বৃহস্পতিবার সকাল ১০টা ৮ মিনিটে তিনি সিলেটের এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এরপর সেখানে ঘণ্টাব্যাপী যাত্রাবিরতি শেষে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন।

সিলেটে অবস্থানকালে প্রধানমন্ত্রী সিলেট আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং এক বক্তৃতায় তিনি দেশবাসীকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রীর সঙ্গে ওই বৈঠকে অংশ নেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, অ্যাডভোকেট নাসির উদ্দিনসহ জেলা ও মহানগর ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক পদ মর্যাদার নেতাকর্মীরা।

তুনতুন হাসানজাতীয়
যুক্তরাজ্যের ৬ দিনের সফর শেষে সিলেট হয়ে ঢাকায় ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এরআগে, লন্ডন থেকে সরসরি বৃহস্পতিবার সকাল ১০টা ৮ মিনিটে তিনি সিলেটের এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এরপর সেখানে ঘণ্টাব্যাপী যাত্রাবিরতি শেষে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। সিলেটে অবস্থানকালে প্রধানমন্ত্রী...