শিরোনাম
শহর ও গ্রামের ব্যবধান কমাতে সরকার কাজ করছে : ইমরান আহমসরকার দেশকে আরো মর্যাদাপূর্ণ অবস্থানে নিতে কাজ করছে : শেখ হাসিনানারী বীর মুক্তিযোদ্ধাদের (বীরাঙ্গনা) গেজেটভুক্তির লক্ষ্যে আবেদন আহ্বানকুমিল্লায় আড়াই বছরের শিশুর গলায় ছুরি ঠেকিয়ে মাকে ধর্ষণকুমিল্লা জেলা আওয়ামী লীগ নেতা রোশন আলীর বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগযারা দুর্নীতি করে ঐশ্বর্য গড়েন, তাদের ঘৃণা করা উচিত : মো: তাজুল ইসলামমুক্তিযোদ্ধাদের নামের পূর্বে ‘বীর’ লেখার বিধান করে গেজেট প্রকাশনারীকে বিবস্ত্র করে নির্যাতনের মূলহোতা এবার হত্যা মামলায় রিমান্ডেএখনো সুঅভিনেত্রী সুইটিমেসি-দেম্বেলের গোলে জুভেন্টাসকে হারালো বার্সা

গর্ভপাতের সময় স্কুলছাত্রীর মৃত্যু, খালু গ্রেফতার

1441544739
নড়াইল সরকারি বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক শিক্ষার্থী (১৩) গর্ভপাত ঘটাতে গিয়ে অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছে। রবিবার বিকাল চারটার দিকে পুলিশ এ ঘটনায় তার খালুকে খুলনা শহর থেকে গ্রেফতার করেছে।

এর আগে জিজ্ঞাসাবাদের জন্য মৃতের মা, খালা ও চাচাতে ভাইকে আটক করা হয়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মতিয়ার রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ‘ময়না তদন্ত রিপোর্টে শিশুটিকে ধর্ষণ, গর্ভবতী ও অপরিকল্পিত গর্ভপাত (এমআর) করার আলামত পাওয়া গেছে। পারিবারিকভাবে কোন মামলা না হওয়ায় পুলিশের পক্ষ থেকে শনিবার রাতে স্বতঃস্ফূর্ত উদ্যোগে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা হয়েছে।