80167_x3
পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, খাদ্যে ভেজাল নিয়ন্ত্রণ ও অব্যাহত লোডশেডিং বন্ধের দাবিতে গতকাল বিকালে রংপুর সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জেলা শাখার উদ্যোগে স্থানীয় সিটি প্রেস ক্লাব চত্বরে মানববন্ধন-সমাবেশ অনুষ্ঠিত হয়।
এক ঘণ্টার মানববন্ধন শেষে সেখানে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন বাসদ রংপুর জেলা কমিটির সদস্য পলাশ কান্তি নাগ। বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জেলা সভাপতি আহসানুল আরেফিন তিতু ও সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন। নেতারা রমজানের অজুহাতে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি রোধ ও খাদ্যে ভেজাল নিয়ন্ত্রণের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। সেই সঙ্গে ভয়াবহ লোডশেডিংয়ের কবল থেকে জনজীবন বাঁচাতে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবি জানান।

তুনতুন হাসানএক্সক্লুসিভ
পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, খাদ্যে ভেজাল নিয়ন্ত্রণ ও অব্যাহত লোডশেডিং বন্ধের দাবিতে গতকাল বিকালে রংপুর সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জেলা শাখার উদ্যোগে স্থানীয় সিটি প্রেস ক্লাব চত্বরে মানববন্ধন-সমাবেশ অনুষ্ঠিত হয়। এক ঘণ্টার মানববন্ধন শেষে সেখানে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন বাসদ রংপুর জেলা কমিটির সদস্য পলাশ কান্তি নাগ। বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক...