শিরোনাম
শহর ও গ্রামের ব্যবধান কমাতে সরকার কাজ করছে : ইমরান আহমসরকার দেশকে আরো মর্যাদাপূর্ণ অবস্থানে নিতে কাজ করছে : শেখ হাসিনানারী বীর মুক্তিযোদ্ধাদের (বীরাঙ্গনা) গেজেটভুক্তির লক্ষ্যে আবেদন আহ্বানকুমিল্লায় আড়াই বছরের শিশুর গলায় ছুরি ঠেকিয়ে মাকে ধর্ষণকুমিল্লা জেলা আওয়ামী লীগ নেতা রোশন আলীর বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগযারা দুর্নীতি করে ঐশ্বর্য গড়েন, তাদের ঘৃণা করা উচিত : মো: তাজুল ইসলামমুক্তিযোদ্ধাদের নামের পূর্বে ‘বীর’ লেখার বিধান করে গেজেট প্রকাশনারীকে বিবস্ত্র করে নির্যাতনের মূলহোতা এবার হত্যা মামলায় রিমান্ডেএখনো সুঅভিনেত্রী সুইটিমেসি-দেম্বেলের গোলে জুভেন্টাসকে হারালো বার্সা

শিশু রাকিব হত্যা মামলার বিচার শুরু

1441521498
খুলনায় শিশু রাকিব হত্যা মামলার অভিযোগপত্র গ্রহণ করেছে আদালত। রবিবার বেলা ১০ টায় খুলনা মহানগর হাকিম আদালত-৩ এ শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে আদালত অভিযোগপত্র গ্রহণ করে।

গত ২৫ আগস্ট তিনজন আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। আসামিরা হলেন- গ্যারেজ শরীফ মোটরসের মালিক শরীফ, তার মা বিউটি বেগম এবং সহযোগী মিন্টু মিয়া। মামলায় তিনজন প্রত্যক্ষদর্শীসহ ৪০ জনকে সাক্ষী করা হয়েছে।

আগামী ২২ সেপ্টেম্বর শুনানির পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে।

উল্লেখ্য, ৩ আগস্ট বিকালে মোটরসাইকেলের হাওয়া দেয়া কমপ্রেসার মেশিনের পাইপ শিশু রাকিবের পায়ুপথে ঢুকিয়ে তার পেটে হাওয়া দিয়ে নির্মমভাবে হত্যা করা হয়।