আন্তর্জাতিক ডেস্ক ।
দক্ষিণ কোরিয়ার মিরিয়াং এলাকার একটি হাসপাতালে অগ্নিকাণ্ডে ৪১ জন নিহত হয়েছেন। এছাড়াও দগ্ধ ৭৭ জনের মধ্যে ১১ জনের অবস্থা আশঙ্কাজনক।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বিবিসি জানিয়েছে, বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানী সিউল থেকে ২৭০ কিলোমিটির দূরে সেজং হাসপাতালের জরুরি বিভাগ থেকে আগুনের সূত্রপাত হয়। ওই হাসপাতালে ভেতরে ২০০ রোগী অবস্থান করছিলেন। তাদের মধ্যে কেবল ৯৩ জনকে নিরাপদে সরিয়ে নেওয়া সম্ভব হয়েছে।

আর রয়টার্স জানিয়েছে, দমকলকর্মীরা এরই মধ্যে ২০০ জনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে। তাদের মধ্যে সাত জনের অবস্থা গুরুতর। এখনো আগুন লাগার কারণ জানা যায়নি।

তবে দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট এক মোবাইল বার্তায় দ্রুত আগুনের ক্ষয়ক্ষতি ও কারণ চিহ্নিত করতে নির্দেশ দিয়েছেন। এরপরই অনুসন্ধানে নেমেছেন সংশ্লিষ্টরা।

দক্ষিণ কোরিয়ার গণমাধ্যম সূত্রে জানা গেছে, প্রায় তিন ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। এস নার্সিং এ হাসপাতালে ২০০ রোগী ছিলেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/263.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/263-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । দক্ষিণ কোরিয়ার মিরিয়াং এলাকার একটি হাসপাতালে অগ্নিকাণ্ডে ৪১ জন নিহত হয়েছেন। এছাড়াও দগ্ধ ৭৭ জনের মধ্যে ১১ জনের অবস্থা আশঙ্কাজনক।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বিবিসি জানিয়েছে, বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানী সিউল থেকে ২৭০ কিলোমিটির দূরে সেজং হাসপাতালের জরুরি বিভাগ থেকে আগুনের সূত্রপাত...