বিশেষ প্রতিবেদক ।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশের আইন-শৃঙ্খলা পৃথিবীর অন্য দেশের চেয়ে অনেক ভালো আছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বাংলাদেশের আইন-শৃঙ্খলা মানুষের প্রত্যাশা অনুযায়ী চলছে, এখানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে এবং জনগণ আমাদের সহযোগিতা করছে। সে জন্যই আমরা মনে করি, আমাদের আইন-শৃঙ্খলা পৃথিবীর অন্য দেশের চেয়ে অনেক ভালো আছে।

আজ রবিবার সচিবালয়ে ডিজিটাল অ্যাকসেস কন্ট্রোল সিস্টেম এবং পর্যবেক্ষণ টাওয়ার উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আসাদুজ্জমান খান কামাল বলেন, আমাদের গোয়েন্দারা ভালো কাজ করছে। আমাদের দেশের মানুষ এই জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ চায় না। জঙ্গি-সন্ত্রাসীদের ব্যাপারে তাদের সন্দেহ হলে কিংবা খবর পেলে সঙ্গে আমাদের জানিয়ে দিচ্ছে।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অত্যন্ত দক্ষতার সঙ্গে, পেশাদারিত্বের সঙ্গে কাজগুলো করছে। সে জন্য আমরা মনে করি, আমরা সবকিছুই নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/533.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/533-300x300.jpgশিশির সমরাটজাতীয়
বিশেষ প্রতিবেদক । স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশের আইন-শৃঙ্খলা পৃথিবীর অন্য দেশের চেয়ে অনেক ভালো আছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বাংলাদেশের আইন-শৃঙ্খলা মানুষের প্রত্যাশা অনুযায়ী চলছে, এখানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে এবং জনগণ আমাদের সহযোগিতা করছে। সে জন্যই আমরা মনে করি, আমাদের আইন-শৃঙ্খলা পৃথিবীর অন্য দেশের...