91584_e2
নয় বছর পর গুণী সুরকার ও সংগীত পরিচালক শওকত আলী ইমনের সুর-সংগীতায়োজনে একটি গানে কণ্ঠ দিলেন ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমি আক্তার সালমা। সম্প্রতি ইমনের মগবাজারস্থ ভেলোসিডি স্টুডিওতে এ গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানটি লিখেছেন কবির বকুল। এর আগে ২০০৬ সালে ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার পর পরই ইমনের সুরে গান করেছিলেন সালমা। সে সময় তার সুরে একটি পূর্ণ একক অ্যালবামও প্রকাশ হয়েছিল সালমার। ‘বিনোদিনী’ নামক এ অ্যালবামের গানগুলো বেশ শ্রোতাপ্রিয়তা পায়। এরপর শওকত আলী ইমন ও সালমা দুজনই গানে ব্যস্ত হয়ে পড়েন। পাশাপাশি বিয়ে, সন্তান ও পারিবারিক কারণে সালমারও একটা বিরতি পড়ে যায়। বিভিন্ন কারণে ইমনের সঙ্গে আর কাজ করা হয়ে উঠেনি তার। তবে এবার ৯ বছর পর ইমনের সুরে গাইলেন এ শিল্পী। ‘হায়রে পরানের বন্ধু আমার কই, হায়রে আছেরে আছে নিশ্চয়ই’ এমন কথার এ ফোক গানটি খুব শিগগিরই মিউজিক ভিডিওসহ সিঙ্গেল আকারে প্রকাশ করবেন সালমা। এ বিষয়ে শওকত আলী ইমন বলেন, ৯ বছর আগে সালমা বাচ্চা ছিল। এখন সে অনেক পরিণত শিল্পী। কিভাবে যে দিন কেটে যায় বোঝাই যায় না। আমার স্টুডিওতে এতটা সময় পর আবারও ওর একটা গান রেকর্ড করলাম। এটি একটি আধুনিক ফোক গান। আশা করছি ভাল লাগবে সবার।
এ বিষয়ে মৌসুমি আক্তার সালমা বলেন, অনেক সময় পর ইমন ভাইয়ের সুরে গান করলাম। অনেক ভাল লাগছে। গানটি লিখেছেন কবির বকুল ভাই। সব মিলিয়ে অনেক ভাল একটি গান হয়েছে। এর আগে ৯ বছর আগে ইমন ভাইয়ের সুরে গান করেছিলাম। এরপর বিভিন্ন কারণে আর একসঙ্গে কাজ হয়নি। তবে এবারের গানটি শ্রোতাদের অনেক ভাল লাগবে বলেই আমার বিশ্বাস।

হীরা পান্নাবিনোদন
নয় বছর পর গুণী সুরকার ও সংগীত পরিচালক শওকত আলী ইমনের সুর-সংগীতায়োজনে একটি গানে কণ্ঠ দিলেন ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমি আক্তার সালমা। সম্প্রতি ইমনের মগবাজারস্থ ভেলোসিডি স্টুডিওতে এ গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানটি লিখেছেন কবির বকুল। এর আগে ২০০৬ সালে ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার পর পরই ইমনের সুরে গান করেছিলেন...