ক্রীড়া প্রতিবেদক ।
বিপিএলের পঞ্চম আসরে আজ মঙ্গলবার প্রথম মাঠে নেমেই চিটাগং ভাইকিংস হারের মুখে পড়ল। শুরুটা ভালো করতে না পারায় এই হার হলো তাদের।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরেছে তারা। চিটাগং ভাইকিংস করেছিল ১৪৩ রান।

কুমিল্লার জয়ে ব্যাট হাতে অবদান রেখেছেন টপ অর্ডারের চার ব্যাটসম্যান। উদ্বোধনী জুটিতে টস বাটলার ও লিটন কুমার দাস ৪৩ রান সংগ্রহ করেন। এরপর ব্যক্তিগত ২৩ রানে শুভাশীষ রায়ের বলে বোল্ড হয়ে যান লিটন। ইমরুল কায়েসকে নিয়ে এরপর দ্বিতীয় উইকেটে ৫৭ রান তোলেন বাটলার। দলীয় ১০০ রানের মাথায় হাফ সেঞ্চুরি থেকে ২ রান দূরে থাকতে লুক রনকির হাতে ক্যাচ দিয়ে শুভাশীষ রায়ের দ্বিতীয় শিকারে পরিণত হয়ে মাঠ ছাড়েন। ৪২ বলে ৩ চার ও ২ ছক্কায় এই রান করেন তিনি। এরপর ইমরুল কায়েস ও মারলন স্যামুয়েলস মিলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। ইমরুল ৩১ বলে ৩৩ ও স্যামুয়েলস ১৮ বলে ৩৫ রানে অপরাজিত থাকেন।

তার আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ টস জিতে চিটাগংকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় কুমিল্লার অধিনায়ক মোহাম্মদ নবী। ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৩ রান সংগ্রহ করে চিটাগং ভাইকিংস।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/513.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/513-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । বিপিএলের পঞ্চম আসরে আজ মঙ্গলবার প্রথম মাঠে নেমেই চিটাগং ভাইকিংস হারের মুখে পড়ল। শুরুটা ভালো করতে না পারায় এই হার হলো তাদের।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরেছে তারা। চিটাগং ভাইকিংস করেছিল ১৪৩ রান। কুমিল্লার...