ক্রীড়া প্রতিবেদক ।
জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টের প্রথম ইনিংসে ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ। প্রথম ইনিংসে সফরকারীদের সংগ্রহ ২৮২ রানের জবাব দিতে নেমে মাত্র ১০৮ রানেই ৭ উইকেট হারিয়েছে বাংলাদেশ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

দলীয় পঞ্চাশের আগেই ৫ উইকেট হারিয়ে বিপদে পড়ে বাংলাদেশ। আর সেই বিপদ আরো ভয়াবহ হয় মুশফিকুর রহিমকে হারানোর পর। ফেরার আগে ৫ চারে ৩১ রান করে সাজঘরের পথ ধরেন মিস্টার ডিপেন্ডেবল।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের স্কোর ৭ উইকেটে ১১০ রান।

এর আগে একে একে আউট হন ইমরুল কায়েস, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত ও অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তারা কেউই দুই সংখ্যার ঘরে ব্যক্তিগত স্কোরকে নিতে পারেননি।

চা-বিরতির পর মুশফিক দলের হাল ধরার চেষ্টা করেন। ৭৪ রান ৫ উইকেটে হরিয়ে ধুকতে থাকা দলকে আস্তে আস্তে এগিয়ে নেন। কিন্তু বেশি দূর আ এগুতে পারলেন না। কাইল জার্ভিসির বলে ক্যাচ দেন তিনি। ৫৪ বলে ৩১ রান থামেন মুশফিক।

এরপর বাঁহাতি স্পিনে মেহেদী হাসান মিরাজকে ফিরিয়ে বাংলাদেশের ৭ উইকেটের পতন ঘটান শন উইলিয়ামস। ৩৩ বলে তিন চারে ২১ রান করে বিদায় নেন মিরাজ। তিনি ক্যাচ আউট হন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/11/23.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/11/23-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টের প্রথম ইনিংসে ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ। প্রথম ইনিংসে সফরকারীদের সংগ্রহ ২৮২ রানের জবাব দিতে নেমে মাত্র ১০৮ রানেই ৭ উইকেট হারিয়েছে বাংলাদেশ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। দলীয় পঞ্চাশের আগেই ৫ উইকেট হারিয়ে বিপদে পড়ে বাংলাদেশ। আর সেই বিপদ আরো ভয়াবহ হয় মুশফিকুর রহিমকে...