1445069369
কক্সবাজারের টেকনাফের নাফনদীতে পৃথক অভিযান চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবা ও এক মিয়ানমারের নাগরিককে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার ভোরে টেকনাফের সাবরাং ইউনিয়নের ঝিনাপাড়ার সংলগ্ন নাফনদীর সাড়ে তিন নং সুইচ গেইট ও এক নং সুইচ গেইটের দক্ষিণে গফুর মেম্বারের প্রজেক্টের সামনে নাফ নদীর কিনারায় কেওড়া বাগান থেকে এগুলো উদ্ধার করা হয়।

গ্রেফতার হওয়ার মো. রশিদ (২৫) মিয়ানমারের আকিয়াব জেলার সুদার পাড়া গ্রামের মৃত আব্দুর শুকুরের ছেলে।

টেকনাফ ৪২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আবুজার আল জাহিদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন, মিয়ানমার থেকে নাফ নদী হয়ে ইয়াবার বড় একটি চালান দেশে প্রবেশ করেছে- এমন সংবাদে বিজিবি সদস্যরা সাবরাং ইউনিয়নের ঝিনাপাড়ার সংলগ্ন সাড়ে তিন নং সুইচ গেইট নাফনদীতে অভিযান পরিচালনা করে। এ সময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা একটি পলিথিন মোড়ানো প্যাকেট ফেলে পালিয়ে যায়। পরে ঐ প্যাকেট থেকে ৪০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়, যার মূল্য এক কোটি ২০ লাখ টাকা।

কর্নেল আবুজার আল জাহিদ আরো জানান, একই দিন মিয়ানমার থেকে আরো একটি নৌকা এক নং সুইচ গেইটের দক্ষিণে গফুর মেম্বারের প্রজেক্টের সামনে নাফ নদীর কিনারায় কেওড়া বাগানে প্রবেশের সময় বিজিবি সদস্যরা ধাওয়া করে। এসময় তাদের উপস্থিতি টের পেয়ে তিন পাচারকারী পালিয়ে যায়। তবে মিয়ানমারের এক নাগরিককে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়, যার মূল্য ৬০ লাখ টাকা ।

ইয়াবাসহ গ্রেফতার ব্যক্তিকে থানায় সোপর্দ করে মাদক ও অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে অনুপ্রবেশের অভিযোগে তার বিরুদ্ধে দুইটি মামলা করা হয়েছে।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. কবির হোসেন জানান,বিজিবি ইয়াবাসহ এক ব্যক্তিকে থানায় হস্তান্তর করেছে। তাকে দুপুরে কক্সবাজার আদালতে পাঠানো হবে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1445069369.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1445069369-300x300.jpgওয়াজ কুরুনীচোরাচালানের খবর
কক্সবাজারের টেকনাফের নাফনদীতে পৃথক অভিযান চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবা ও এক মিয়ানমারের নাগরিককে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার ভোরে টেকনাফের সাবরাং ইউনিয়নের ঝিনাপাড়ার সংলগ্ন নাফনদীর সাড়ে তিন নং সুইচ গেইট ও এক নং সুইচ গেইটের দক্ষিণে গফুর মেম্বারের প্রজেক্টের সামনে নাফ নদীর কিনারায় কেওড়া বাগান থেকে...