1440585706
জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেফতারকৃত সুপ্রিম কোর্টের তিন আইনজীবী হাটহাজারী থানার সন্ত্রাসবিরোধী মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বুধবার চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে তারা জবানবন্দি দেন।

এর আগে সকাল ১০ টার দিকে আইনজীবী ব্যারিস্টার শাকিলা ফারজানা, অ্যাডভোকেট হাসানুজ্জামান লিটন এবং মাহফুজ চৌধুরী বাপনকে আদালতে হাজির করা হয়। পরে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দি গ্রহণ শেষে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

হাটহাজারী থানায় করা সন্ত্রাসবিরোধী আইনের মামলায় তিন রিমান্ডে ছিলেন। গত সোমবার জিজ্ঞাসাবাদের জন্য শাকিলার ৪৮ ঘণ্টা এবং হাছানুজ্জামান ও মাহফুজের ৭২ ঘণ্টার রিমান্ড দেয়া হয়। ঐ দিনই জিজ্ঞাসাবাদের জন্য তাদের পতেঙ্গায় র‍্যাব-৭-এর কার্যালয়ে নেয়া হয়।

১৮ আগস্ট রাতে রাজধানীর ধানমন্ডি থেকে তিন আইনজীবীকে গ্রেফতার করে চট্টগ্রামের র‍্যাব-৭। জঙ্গি সংগঠন শহীদ হামজা ব্রিগেডকে তারা এক কোটি আট লাখ টাকা দিয়েছেন বলে দাবি করা হয়। পরে তাদের বাঁশখালী থানার সন্ত্রাসবিরোধী আইনের একটি মামলায় গ্রেফতার দেখিয়ে চার দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হয়। রিমান্ড শেষে গত রবিবার তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

কামরুল ইসলাম হৃদয়আইন-আদালত
জঙ্গি অর্থায়নের অভিযোগে গ্রেফতারকৃত সুপ্রিম কোর্টের তিন আইনজীবী হাটহাজারী থানার সন্ত্রাসবিরোধী মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বুধবার চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে তারা জবানবন্দি দেন। এর আগে সকাল ১০ টার দিকে আইনজীবী ব্যারিস্টার শাকিলা ফারজানা, অ্যাডভোকেট হাসানুজ্জামান লিটন এবং মাহফুজ চৌধুরী বাপনকে আদালতে হাজির করা হয়। পরে তারা স্বীকারোক্তিমূলক...