psc-150x83
৩৩তম বিসিএস থেকে ১০০ জনকে নন-ক্যাডার দ্বিতীয় শ্রেণির পদে নিয়োগের সুপারিশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

বিসিএসের লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ কিন্তু ক্যাডার ও নন-ক্যাডার প্রথম শ্রেণির পদে সুপারিশকৃত নন এমন প্রার্থীদের নন-ক্যাডার দ্বিতীয় শ্রেণির পদে সুপারিশ করা হয়।

এরমধ্যে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের জনসংখ্যা ও পরিবার কল্যাণ কর্মকর্তা পদে ৫ জন, শ্রম কর্মকর্তা পদে ২ জন, জাতীয় রাজস্ব বোর্ডের সহকারী রাজস্ব কর্মকর্তা পদে ৮৫ জন, ওষুধ প্রশাসন অধিদপ্তরে ওষুধ পরিদর্শক পদে ৫ জন, আমদানি ও রফতানি প্রধান নিয়ন্ত্রকের দফতরে নির্বাহী অফিসার পদে ৩ জনকে সুপারিশ করে পিএসসি।

মঙ্গলবার পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) আ. ই. ম. নেছার উদ্দিন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংশোধিত বিধি অনুসারে ২০১৪ সালের ১৬ জুন জারিকৃত ‘নন-ক্যাডার পদে নিয়োগ (বিশেষ) বিধিমালা-২০১০’ অনুযায়ী নিয়োগের সুপারিশ করা হয়।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তাদের নিয়োগ করবে বলে জানিয়েছে পিএসসি।

হীরা পান্নাজাতীয়
৩৩তম বিসিএস থেকে ১০০ জনকে নন-ক্যাডার দ্বিতীয় শ্রেণির পদে নিয়োগের সুপারিশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। বিসিএসের লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ কিন্তু ক্যাডার ও নন-ক্যাডার প্রথম শ্রেণির পদে সুপারিশকৃত নন এমন প্রার্থীদের নন-ক্যাডার দ্বিতীয় শ্রেণির পদে সুপারিশ করা হয়। এরমধ্যে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের জনসংখ্যা ও পরিবার কল্যাণ কর্মকর্তা পদে...