14_159002
ত্রিশ জন জেলা রেজিস্টারকে বদলি করা হয়েছে। সাব-রেজিস্টার থেকে পদোন্নতি পাওয়া ১৪ জেলা রেজিস্টারকে পদায়ন এবং ১৬ জেলা রেজিস্টারকে কর্মরত জেলা থেকে অন্যত্র বদলি করা হয়েছে।

আইন মন্ত্রণালয় থেকে এ-সংক্রান্ত প্রজ্ঞাপনও জারি করা হয়েছে। বদলির প্রজ্ঞাপন আইন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আবদুল্লাহ আল শাহীন।

এ ছাড়া যথাযথ প্রক্রিয়া ও এ-সংক্রান্ত নীতিমালা অনুসরণ করেই পদায়ন ও বদলি করা হয়েছে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, নতুন কর্মকর্তাদের আরও অভিজ্ঞতা অর্জনের জন্য অপেক্ষাকৃত ছোট জেলায় দেওয়া হয়েছে।

পদোন্নতিপ্রাপ্ত ১৪ রেজিস্টারের মধ্যে আনন্দ বর্মণকে নাটোরে, মো. শাহজাহান সরদারকে লক্ষ্মীপুরে, মো. আবদুস সালাম প্রামাণিককে নীলফামারীতে, মাহফুজুর রহমান খানকে ব্রাহ্মণবাড়িয়ায়, আনোয়ারুল হক চৌধুরীকে গোপালগঞ্জে, মো. মোহছেন মিয়াকে মাগুরায়, দীপক কুমার সরকারকে রাজবাড়ীতে, সরকার লুৎফুল কবীরকে লালমনিরহাটে, আবদুর রেজ্জাককে চাঁপাইনবাবগঞ্জে, মো. রফিকুল ইসলামকে পঞ্চগড়ে, শেখ মো. হাবিবুল্লাকে নড়াইলে, মুনশী মোখলেছুর রহমানকে ঝালকাঠিতে, সৈয়দা রওশন আরাকে হবিগঞ্জে এবং মিশন চাকমাকে মেহেরপুরে পদায়ন করা হয়েছে।

এ ছাড়া জেলা রেজিস্টার হিসেবে কর্মরতদের মধ্য থেকে ১৬ জনকে অন্যত্র বদলি করা হয়েছে। ভোলার বিএম মোসাদ্দেক হোসেনকে ময়মনসিংহে, রাজবাড়ীর হাসিনা বেগমকে টাঙ্গাইলে, সিরাজগঞ্জের আবুল কালাম শেখকে সুনামগঞ্জে, কিশোরগঞ্জের শেখ মো. আনোয়ারুল হককে মাদারীপুরে, মাদারীপুরের নাজমা ইয়াসমিনকে খুলনায়, মেহেরপুরের মো. আব্বাস আলী মণ্ডলকে গাইবাল্পব্দায়, গোপালগঞ্জের মো. শাহাবুদ্দিন তালুকদারকে নোয়াখালীতে, নোয়াখালীর সৈয়দ মজিবর রহমানকে সিরাজগঞ্জে, মাগুরার মো. সিরাজ উদ্দিন খানকে শরীয়তপুরে, মৌলভীবাজারের আলী আহম্মেদকে চট্টগ্রামে, চট্টগ্রামের মুশতাক আহমেদকে কুষ্টিয়ায়, কুষ্টিয়ার শামীমা সুলতানাকে চাঁদপুরে, চাঁদপুরের আবদুল জলিলকে ঢাকায়, সাতক্ষীরার মো. আবদুল লতিফকে নওগাঁয়, নওগাঁর মো. শফিকুর রহমান সরদারকে মৌলভীবাজারে এবং ঝিনাইদহের তাসলিমা পারভীনকে সাতক্ষীরায় বদলি করা হয়েছে।

হাসন রাজাপ্রথম পাতা
ত্রিশ জন জেলা রেজিস্টারকে বদলি করা হয়েছে। সাব-রেজিস্টার থেকে পদোন্নতি পাওয়া ১৪ জেলা রেজিস্টারকে পদায়ন এবং ১৬ জেলা রেজিস্টারকে কর্মরত জেলা থেকে অন্যত্র বদলি করা হয়েছে। আইন মন্ত্রণালয় থেকে এ-সংক্রান্ত প্রজ্ঞাপনও জারি করা হয়েছে। বদলির প্রজ্ঞাপন আইন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন...