ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক বলেছেন, কোরবানির পশুর বর্জ্য ২৭ ঘণ্টার মধ্যেই অপসারণ সম্ভব হয়েছে। মানুষ সচেতন হলে একটা কাজ কত সহজে করা যায় কা এই বর্জ্য অপসারণের মাধ্যমে প্রমাণ হলো। রবিবার রাজধানীর গুলশানে উত্তর সিটি করপোরেশন মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আনিসুল হক বলেন, মানুষ সচেতন হওয়ায় বর্জ্র অপসারণ করতে আমাদের বেঁধে দেয়া ৪৮ ঘণ্টা সময় লাগেনি। গত তিন দিন বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের কোনো ছুটি ছিল না। এই বিভাগের সবাই নিরলসভাবে কাজ করেছেন।

বিলবোর্ড অপসারণের বিষয়ে তিনি বলেন, বিলবোর্ড অপসারণের জন্য চলতি মাসের ৩০ তারিখ পর্যন্ত সময় দেয়া হলেও বিভিন্ন জায়গায় বিলবোর্ড দেখা যাচ্ছে। এটা একটা শাস্তিযোগ্য অপরাধ। দ্রুত বিলবোর্ড না সরালে কঠোর অ্যাকশনে যেতে বাধ্য হব।

সংবাদ সম্মেলনে উত্তর সিটি করপোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা বিপন কুমার সাহাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443339300.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443339300-300x300.jpgতাহসিনা সুলতানাশেষের পাতা
ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক বলেছেন, কোরবানির পশুর বর্জ্য ২৭ ঘণ্টার মধ্যেই অপসারণ সম্ভব হয়েছে। মানুষ সচেতন হলে একটা কাজ কত সহজে করা যায় কা এই বর্জ্য অপসারণের মাধ্যমে প্রমাণ হলো। রবিবার রাজধানীর গুলশানে উত্তর সিটি করপোরেশন মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। আনিসুল হক...