1442390397
বিপিএলের তৃতীয় আসর মাঠে গড়াচ্ছে আগামী ২২ নভেম্বর। ২৪ নভেম্বর অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচ। আজ বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দেশের একমাত্র ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতা শুরুর দিনক্ষণ ঘোষণা করা হয়।

বিপিএলের এবারের আসরে অংশ নেবে ছয়টি দল। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রংপুর, বরিশাল ও কুমিল্লা, এই ছয়টি দলের মালিকানাও আজ একই সংবাদ সম্মেলনে ঘোষণা করা হয়।

এবারের বিপিএলে ঢাকার মালিকানা পেয়েছে বেক্সিমকো গ্রুপ। গত দুই বিপিএলে বরিশালের মালিক আলিফ গ্রুপ এবার কিনেছে সিলেটের মালিকানা। রংপুরের দলটি কিনেছে আই স্পোর্টস। কুমিল্লার মালিক হচ্ছে রয়্যাল স্পোর্টস। বরিশালের ফ্র্যাঞ্চাইজি এবার গেছে এক্সিওমের দখলে, চট্টগ্রামেরটা পেয়েছে ডিবিএল গ্রুপ। তৃতীয় বিপিএলর টাইটেল স্পনসর ও স্টেডিয়াম-রাইট পেয়েছে বিআরবি কেবলস।

তাহসিনা সুলতানাখেলাধুলা
বিপিএলের তৃতীয় আসর মাঠে গড়াচ্ছে আগামী ২২ নভেম্বর। ২৪ নভেম্বর অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচ। আজ বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দেশের একমাত্র ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতা শুরুর দিনক্ষণ ঘোষণা করা হয়। বিপিএলের এবারের আসরে অংশ নেবে ছয়টি দল। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রংপুর, বরিশাল ও কুমিল্লা, এই ছয়টি...