বিশেষ প্রতিবেদক ।
আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আগামী সেপ্টেম্বরের মধ্যে ২১ আগস্ট গ্রেনেড হামলায় হত্যা মামলার বিচারিক আদলতের রায় দেওয়া সম্ভব হবে। রায়টি হলে দেশ আরো একটি দায় থেকে মুক্তি পাবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ রবিবার জাতীয় প্রেস ক্লা‌বের ‘বঙ্গবন্ধুর খুনিদের বি‌দেশ থে‌কে ফি‌রি‌য়ে এনে বিচা‌রের রায় কার্যকর এবং ২১ আগস্ট গ্রে‌নেড হামলার দ্রুত বিচা‌র’ দা‌বি‌তে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামি ৫২ জন। এর মধ্যে ১৭ জন পলাতক। এ মামলায় আদালতে ২২৫ জন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ হয়েছে। এ ছাড়া আসামিদের প্রত্যেককে যুক্তিতর্ক উপস্থাপনের সুযোগ দেওয়া হয়েছে।

তি‌নি ব‌লেন, বিশেষ আদালতে চলা মামলায় এখন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের যুক্তিতর্ক চলছে, এই মাসেই তার যুক্তিতর্ক শেষ হবে। এরপরই তা রায়ের জন্য রাখা হবে।

তিনি বলেন, এই রায় হলে বর্তমান সরকার সব হত্যা মামলার বিচার করবে। এমনকি বিএন‌পি চাইলে জিয়াউর রহমানের হত্যার বিচার ও করে দিবেন আইনের শাসনে বিশ্বাসী বর্তমান সরকার।

তি‌নি আরো ব‌লেন, গণতান্ত্রিক ধারাবাহিকতায় বাংলাদেশে নির্বাচন হবে। কোন দল নির্বাচনে আসবে কি আস‌বে না সে জন্য নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে এটা হতে পারে না।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/08/920.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/08/920-300x254.jpgশিশির সমরাটজাতীয়
বিশেষ প্রতিবেদক । আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আগামী সেপ্টেম্বরের মধ্যে ২১ আগস্ট গ্রেনেড হামলায় হত্যা মামলার বিচারিক আদলতের রায় দেওয়া সম্ভব হবে। রায়টি হলে দেশ আরো একটি দায় থেকে মুক্তি পাবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ রবিবার জাতীয় প্রেস ক্লা‌বের ‘বঙ্গবন্ধুর খুনিদের বি‌দেশ থে‌কে ফি‌রি‌য়ে এনে বিচা‌রের রায় কার্যকর এবং...