Untitled-615-290x160
২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের প্রতি শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (২১ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে স্থাপিত অস্থায়ী বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন।

২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের শান্তি সমাবেশে বিকেল ৫টা ২২ মিনিটে ভয়াবহ গ্রেনেড হামলায় আইভি রহমানসহ আওয়ামী লীগের ২৪ জন নেতাকর্মী নিহত হন। আহত হন ৫ শতাধিক নেতাকর্মী ও সাধারণ মানুষ। প্রতিবছরই শহীদদের স্মরণে এখানে অস্থায়ী বেদীতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

প্রধানমন্ত্রী শ্রদ্ধা নিবেদনের পর আওয়ামী লীগ ও এর সহযোগী, ভ্রাতৃপ্রতিম সংগঠন এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা শ্রদ্ধা জানাবেন। এ সময় সেখানে শহীদদের স্মরণে দোয়া ও মোনাজাত করা হবে।

তুনতুন হাসানজাতীয়
২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের প্রতি শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (২১ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে স্থাপিত অস্থায়ী বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের শান্তি সমাবেশে বিকেল ৫টা ২২...