image_256493.11217530_1092435364117988_216085622169572858_n
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ২০ আগস্ট দেশের ৬টি জেলায় ৯টি সেতুর উদ্বোধন করা হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের ৬টি জেলায় ৯টি সেতুর উদ্বোধন করবেন। এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের (এডিবি) সহায়তায় দেশে ইতিমধ্যে ১৭৫২ কিলোমিটার মহাসড়কের সংস্কার কাজ সম্পন্ন হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আরো ৬০০ কিলোমিটার সড়কের কাজ খুব শিগগিরই শুরু হবে। এসব সড়ক পর্যায়ক্রমে ৪ লেনে উন্নীত করণ করা হবে।
মন্ত্রী আজ শুক্রবার বিকেলে মহাসড়কে থ্রি হুইলার বন্ধে সরকারী সিদ্ধান্ত বাস্তবায়ন কার্যক্রম পরিদর্শনকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের বন্দর থানাধীন মদনপুর এলাকায় সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন।
তিনি যানজটকে এখনো দুঃশ্চিন্তা, দুর্ঘটনা ও দুর্ভাবনার কারণ হিসেবে অভিহিত করে বলেন, জনগণের সাময়িক দুর্ভোগ হলেও ভবিষ্যতে দুর্ভোগ যাতে স্থায়ীভাবে কমে সেলক্ষ্যে তারা মহাসড়কের উন্নয়ন কাজ করে যাচ্ছেন।
এ ছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনীদের দেশে ফিরিয়ে আনার ব্যাপারে সরকার কাজ করে যাচ্ছে বলে মন্ত্রী উল্লেখ করেন।

অর্ণব ভট্টজাতীয়
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ২০ আগস্ট দেশের ৬টি জেলায় ৯টি সেতুর উদ্বোধন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের ৬টি জেলায় ৯টি সেতুর উদ্বোধন করবেন। এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের (এডিবি) সহায়তায় দেশে ইতিমধ্যে ১৭৫২ কিলোমিটার মহাসড়কের সংস্কার কাজ...