image_263635.inu999
জাসদ সভাপতিও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ২০১৯ সালের মধ্যেই ২১ আগস্ট হত্যাকাণ্ড ও আগুনসন্ত্রাসীদের বিচার সম্পন্ন হবে।
ইনু বলেন, বর্তমান সরকারের আমলেই পেট্রোলবোমা দিয়ে মানুষ হত্যাকারী খালেদা জিয়া ও তার দুর্নীতিবাজ পুত্র তারেক রহমানের বিচার সম্পন্ন হবে। উন্নয়নের মডেল হিসেবে পদ্মা সেতু জনগণের জন্য উন্মুক্ত হবে।
তিনি আজ মঙ্গলবার বিকালে রাজধানীর মিরপুর-১-এর মুক্তবাংলা মার্কেটের সামনে সন্ত্রাস-নাশকতা, দুর্নীতি-দলবাজির বিরুদ্ধে সুশাসনের দাবিতে জাসদ ঢাকা মহানগর পশ্চিম আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জাসদ ঢাকা পশ্চিমের সভাপতি মাইনুর রহমানের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, জাসদের কেন্দ্রীয় নেতা মোঃ নুরুন্নবী, মির্জা আনোয়ারুল হক, মহানগর নেতা কাজী সিদ্দিকুর রহমান, টুটুল সরকার ও হাসান আলী বাবু।
তথ্যমন্ত্রী বলেন, যুদ্ধাপরাধীদের বিচার ঠেকাতে ও শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়নের কাজকে বাধাগ্রস্ত করতে চক্রান্ত-ষড়যন্ত্র অব্যাহত আছে। এই ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থেকে ষড়যন্ত্রকারীদের রুখে দাঁড়াতে হবে।
খালেদা জিয়ার সোমবারের বক্তব্যের জবাবে তিনি বলেন, তাকে (খালেদা জিয়া) আগামী নির্বাচনের জন্য জনগণের সামনে ফর্মুলা উত্থাপন করে নিজের রাজনৈতিক অবস্থান পরিষ্কার করতে হবে।

শুভ সমরাটজাতীয়
জাসদ সভাপতিও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ২০১৯ সালের মধ্যেই ২১ আগস্ট হত্যাকাণ্ড ও আগুনসন্ত্রাসীদের বিচার সম্পন্ন হবে। ইনু বলেন, বর্তমান সরকারের আমলেই পেট্রোলবোমা দিয়ে মানুষ হত্যাকারী খালেদা জিয়া ও তার দুর্নীতিবাজ পুত্র তারেক রহমানের বিচার সম্পন্ন হবে। উন্নয়নের মডেল হিসেবে পদ্মা সেতু জনগণের জন্য উন্মুক্ত হবে। তিনি আজ মঙ্গলবার বিকালে...