বিশেষ প্রতিবেদক ।
নবনিযুক্ত পুলিশ প্রধান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, ২০১৮ সালকে কোনো চ্যালেঞ্জ মনে করি না। আমরা ঐক্যভাবে কাজ করব। দেশের মানুষের যান, মাল, নিরাপত্তার যে দায়িত্ব আমাদের উপর অর্পিত হয়েছে, তা আমরা সঠিকভাবে পালন করব।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে তিনি এ সব কথা বলেন।

নবনিযুক্ত পুলিশ প্রধান বলেন, ২০১৩, ১৪ ও ১৫ সালে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে আমাদের অকুতভয় পুলিশ বাহিনীর সদস্যরা জীবন দিয়েছে কিন্তু পিছপা হয়নি। জঙ্গিবাদের বিরুদ্ধে সাহসী পুলিশ সদস্য অনেকেই শহীদ হয়েছেন। পুলিশ বাহিনী সর্বক্ষেত্রে জয়ী হয়েছে। প্রধানমন্ত্রী যে বিশ্বাস ও আস্থা নিয়ে আমাকে এ দায়িত্ব দিয়েছেন, আশা করি পুলিশ বাহিনীসহ সকলের সহযোগিতায় প্রধানমন্ত্রীর সে বিশ্বাস ও আস্থা রাখতে সক্ষম হব।
এর আগে, ঢাকা থেকে হেলিকপ্টারে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাযাত করেন তিনি।

এ সময় র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. মোখলেসুর রহমান, কাউন্টার টেররিজম অ্যান্ড ন্যাশনাল ক্রাইমের প্রধান মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি আনোয়ার হোসেন, আবুল কালাম আজাদ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল হালিম, সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক আবুল বশার খায়ের, উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মীর্জাসহ পুলিশের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/71.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/71-300x300.jpgশিশির সমরাটজাতীয়
বিশেষ প্রতিবেদক । নবনিযুক্ত পুলিশ প্রধান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, ২০১৮ সালকে কোনো চ্যালেঞ্জ মনে করি না। আমরা ঐক্যভাবে কাজ করব। দেশের মানুষের যান, মাল, নিরাপত্তার যে দায়িত্ব আমাদের উপর অর্পিত হয়েছে, তা আমরা সঠিকভাবে পালন করব।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু...