image_260804.kamrul1
খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ২০১৫ সালের মধ্যেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচার সম্পন্ন হবে।
তিনি বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট ক্ষমতাসীন দল বিএনপির রাজনৈতিক সিদ্ধান্তে ও রাষ্ট্রীয় আয়োজনে গ্রেনেড হামলা হয়েছে। এরাই (বিএনপি) বিচারকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য এই মামলার আলামত নষ্ট করেছে। এ বছরের মধ্যেই এই মামলার বিচার প্রক্রিয়া সমাপ্ত হবে।
কামরুল ইসলাম আজ মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে এ কথা বলেন। মরহুম রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্ত্রী আইভি রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মহিলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুন্নেসা মোশাররফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, মহিলা সম্পাদক ফজিলাতুন্নেছা ইন্দিরা, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, সংসদ সদস্য শিরিন নাঈম পুনম প্রমুখ বক্তব্য রাখেন।
কামরুল ইসলাম বলেন, তৎকালিন ক্ষমতাসীন দল বিএনপির রাজনৈতিক সিদ্ধান্তে এ হামলা করা হয়েছিল। তখন রাষ্ট্র হতাহতদের পাশে ছিল না। বরং তারা হামলাকারীদের পালিয়ে যেতে সহায়তা করেছে। মামলার আলামত নষ্ট করেছে।

শুভ সমরাটজাতীয়
খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ২০১৫ সালের মধ্যেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচার সম্পন্ন হবে। তিনি বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট ক্ষমতাসীন দল বিএনপির রাজনৈতিক সিদ্ধান্তে ও রাষ্ট্রীয় আয়োজনে গ্রেনেড হামলা হয়েছে। এরাই (বিএনপি) বিচারকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য এই মামলার আলামত নষ্ট করেছে। এ বছরের মধ্যেই এই মামলার...