আন্তর্জাতিক ডেস্ক ।
আলজেরিয়ায় একটি সামরিক বিমান বিধ্বস্ত হয়েছে| বিমানে ২০০ জনের বেশি যাত্রী ছিল। বিমানের সব যাত্রীর প্রাণহানি হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

স্থানীয় গণমাধ্যমের উদ্ধৃতি দিয়ে বিবিসির খবরে বলা হয়েছে, বুধবার সকালে রাজধানী আলজিয়ার্সের বৌফারিক সামরিক বিমানবন্দরে এ দুর্ঘটনা ঘটে। বিমানটি উড্ডয়নের পর পরই বিধ্বস্ত হয়। ঘটনাস্থল থেকে প্রচার ধোয়া বের হতে দেখা গেছে।

দুর্ঘটনার পর ১৪টি অ্যাম্বুলেন্সে করে হতাহতদের হাসপাতালে নিতে যেতে দেখা গেছে। নিহতের সংখ্যা ২০০ ছাড়িয়ে যেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। দুর্ঘটনার কারণ জানা যায়নি। আলজেরিয়ায় চার বছর আগে সামরিক বিমান বিধ্বস্ত হয়েছে ৭৭ জন নিহত হয়েছিল।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/310.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/310-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । আলজেরিয়ায় একটি সামরিক বিমান বিধ্বস্ত হয়েছে| বিমানে ২০০ জনের বেশি যাত্রী ছিল। বিমানের সব যাত্রীর প্রাণহানি হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। স্থানীয় গণমাধ্যমের উদ্ধৃতি দিয়ে বিবিসির খবরে বলা হয়েছে, বুধবার সকালে রাজধানী আলজিয়ার্সের বৌফারিক সামরিক বিমানবন্দরে এ দুর্ঘটনা ঘটে। বিমানটি উড্ডয়নের...