APORADHER DAYRE THEKE
সিদ্ধিরঞ্জ থানার এক এস আই (উপ-পরিদর্শক) ১৬ রাউন্ড গুলিসহ তার পিস্তল খুইছেন। ওই এস আইয়ের নাম আমির হামজা। সোমবার দিনভর ঘটনাটি আড়াল করার চেষ্টা করলেও সন্ধ্যার পর তা প্রকাশ পেয়ে যায়। ঘটনাটি জানতে সিদ্ধিরগঞ্জ থানার ওসি সরাফত আলীর মোবাইলে সাংবাদিকরা একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি। তবে জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ শাখার পরির্দশক মো: নাসির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ১৬ রাউন্ড গুলিসহ খোয়া যাওয়া অস্ত্রটি রাত ৯টা পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি।
পুলিশের একটি সূত্র জানায়, সিদ্ধিরগঞ্জের আদমজী কদমতলী এলাকার মোক্তার ভেন্ডারের বাড়িতে ভাড়া থাকে এস আই আমির হামজা। সোমবার সকাল ৮টায় তিনি বাসা থেকে বের হয়ে থানা কার্যালয়ে যান। কিন্তু তখন তিনি সঙ্গে অস্ত্র নিয়ে যাননি। পরে দুপুর ২টার দিকে বাসায় এসে দেখেন দরজার তালা ভাঙা। আর ঘরে ফেলে রাখা নাইন এমএম পিস্তল ও ১৬ রাউন্ড গুলি নেইু।
এ ঘটনায় পুলিশ বাড়ির মালিকের দুই ছেলে রাসেল ও বাবুলকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

নৃপেন পোদ্দারজাতীয়
সিদ্ধিরঞ্জ থানার এক এস আই (উপ-পরিদর্শক) ১৬ রাউন্ড গুলিসহ তার পিস্তল খুইছেন। ওই এস আইয়ের নাম আমির হামজা। সোমবার দিনভর ঘটনাটি আড়াল করার চেষ্টা করলেও সন্ধ্যার পর তা প্রকাশ পেয়ে যায়। ঘটনাটি জানতে সিদ্ধিরগঞ্জ থানার ওসি সরাফত আলীর মোবাইলে সাংবাদিকরা একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি। তবে...