1439290325
১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে জন্মদিন পালন না করার আহ্বান জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

মঙ্গলবার সকাল ১১টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, মানুষের জন্য মায়া-মমতা ও ত্যাগ শেখ মুজিবুর রহমানকে বঙ্গবন্ধুতে পরিণত করেছে। বঙ্গবন্ধু মানুষের জন্য রাজনীতি করেছেন।

এ সময় খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, তিনি চাইলে ১৬ অথবা ১৭ আগস্ট জন্মদিন পালন করতে পারেন।

বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফারজানা ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রবন্ধ উপস্থাপন করেন সরকারি কর্ম কমিশনের সদস্য ও বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক শরীফ এনামুল কবির।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপ উপচার্য অধ্যাপক মো. আবুল হোসেন। অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় ছাত্রসংসদের প্রাক্তন সভাপতি এবং আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য এনামুল হক শামীম, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ, ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মাহমুদুর রহমান জনি, সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল। সভাটি পরিচালনা করেন রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক।

হাসন রাজাজাতীয়
১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে জন্মদিন পালন না করার আহ্বান জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। মঙ্গলবার সকাল ১১টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান। আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, মানুষের জন্য মায়া-মমতা ও ত্যাগ...