image_256495.index
জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, ১৫ই আগস্ট কেবল একজন রাষ্ট্রনায়ককে নৃশংসভাবে হত্যা করা হয়নি বরং ধূলিসাৎ করার চেষ্টা হয়েছে বাংলাদেশ রাষ্ট্রের প্রতিষ্ঠাতা ও মুক্তিযুদ্ধের চেতনায় অসম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্নকেও। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে এই দিনে বাঙালি জাতির ইতিহাসে এক কালিমা লিপ্ত অধ্যায় রচিত করা হয়েছিল।
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪০তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে তিনি আজ এক বাণীতে এ কথা বলেন।
রওশন এরশাদ আরও বলেন, আমাদের জাতীয় ইতিহাসে বঙ্গবন্ধুর অবদান অপরিসীম। তারই নেতৃত্বে বাঙালি জাতি অর্জন করে বহুকাঙ্খিত স্বাধীনতা। বঙ্গবন্ধু যে সোনার বাংলা প্রতিষ্ঠার আন্দোলনে নেতৃত্ব দিয়েছিলেন, তা এগিয়ে নিতে হলে দরকার আমাদের রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তন। অর্থনৈতিকভাবে জাতিকে আত্মনির্ভরশীল ও সমৃদ্ধ করে তোলার ক্ষেত্রে দলমত নির্বিশেষে সকলে একযোগে কাজ করলে তবেই জাতির পিতার স্বপ্ন পূরণ হবে।
বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ দেশবাসীকে সব বির্তকের উর্ধ্বে ওঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ত্যাগ ও অবদান উপলব্ধি করার আহ্বান জানান।
এদিনে শোকাহত চিত্তে গভীর শ্রদ্ধা জানিয়ে তিনি আরো বলেন, স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদ সদস্যের স্মৃতি অম্লান হয়ে থাকবে চিরদিন।
তিনি পরম করুণাময় আল্লাহর দরবারে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।

শুভ সমরাটজাতীয়
জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, ১৫ই আগস্ট কেবল একজন রাষ্ট্রনায়ককে নৃশংসভাবে হত্যা করা হয়নি বরং ধূলিসাৎ করার চেষ্টা হয়েছে বাংলাদেশ রাষ্ট্রের প্রতিষ্ঠাতা ও মুক্তিযুদ্ধের চেতনায় অসম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্নকেও। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে এই দিনে বাঙালি জাতির ইতিহাসে এক কালিমা লিপ্ত অধ্যায় রচিত করা হয়েছিল। সর্বকালের সর্বশ্রেষ্ঠ...