image_267443.2015-09-11_6_890970
কেন্দ্রীয় ১৪ দলের নেতৃবৃন্দ বন্যায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতা দিতে উত্তরবঙ্গের কুড়িগ্রাম, গাইবান্ধা ও বগুড়া জেলার বিস্তীর্ণ অঞ্চলে আগামীকাল থেকে সফর শুরু করছেন।
কেন্দ্রীয় ১৪ দলের দফতর সমন্বয়ক মৃনাল কান্তি দাস এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, সফরকালে নেতৃবৃন্দ স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় এবং বন্যায় ক্ষতিগ্রস্তদের সমস্যা সম্পর্কে সরজমিনে অবহিত হয়ে সাধ্যমতো সহযোগিতা করবেন।
এই সফরের নেতৃত্ব দিবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি। জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি, ওয়ার্কাস পার্টির পলিট ব্যুরোর সদস্য আমিনুল ইসলাম গোলাপ, গণআজাদী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আতাউল্লাহ খান, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান প্রমুখ উপস্থিত থাকবেন।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম আওয়ামী লীগসহ ১৪ দলীয় জোটের সকল পর্যায়ের স্থানীয় নেতা-কর্মীদের ত্রাণ কাজে সহযোগিতা এবং সকল শ্রেণীপেশার মানুষদের সাধ্যমতো বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে থাকার আহ্বান জানিয়েছেন।

শুভ সমরাটজাতীয়
কেন্দ্রীয় ১৪ দলের নেতৃবৃন্দ বন্যায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতা দিতে উত্তরবঙ্গের কুড়িগ্রাম, গাইবান্ধা ও বগুড়া জেলার বিস্তীর্ণ অঞ্চলে আগামীকাল থেকে সফর শুরু করছেন। কেন্দ্রীয় ১৪ দলের দফতর সমন্বয়ক মৃনাল কান্তি দাস এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, সফরকালে নেতৃবৃন্দ স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় এবং বন্যায় ক্ষতিগ্রস্তদের সমস্যা সম্পর্কে সরজমিনে অবহিত হয়ে সাধ্যমতো সহযোগিতা করবেন। এই...