1438259195
দেশের ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখার ও কেনার সুযোগ করে দিতে অতীতের তুলনায় বড় পরিসরে হতে যাচ্ছে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৫’। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ১৩ থেকে ১৫ আগস্ট পর্যন্ত অনুষ্ঠিত হবে এই মেলা।

এক্সপো মেকারের আয়োজনে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এটা চতুর্থ প্রদর্শনী। এতে বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। ইতিমধ্যে স্যামসাং, সিম্ফনি, স্টাইলাস, গোল্ডবার্গ, জেডটিই, অপ্পো, এলিট, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, শাওমি, জিওনি, এইচটিএস, এডাটা, এইচপিএস, আর এন, গ্যাজেট গ্যাং সেভেন, মিউজু, আইনল, ডিএক্স জেনারেশন প্রভূতি ব্র্যান্ড তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।

প্রদর্শনী উপলে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারবেন।

এক্সপো মেকারের হেড অব অপারেশনস নাহিদ হাসনাইন সিদ্দিকী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, দর্শনার্থী ও বিক্রেতাদের সুবিধার্থে এবার মেলার পরিধি বাড়ানো হচ্ছে। সর্বশেষ প্রযুক্তি ও মডেলের ডিভাইস প্রদর্শনী ও বিক্রির পাশাপাশি থাকছে অন্যান্য আয়োজনও।

মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে (https://www.facebook.com/STExpo) একটি প্রতিযোগিতার আয়োজন করা হবে। এতে বিজয়ীদের ট্যাব, স্মার্টফোনসহ আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে।

মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

তাহসিনা সুলতানাবিজ্ঞান ও প্রযুক্তি
দেশের ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখার ও কেনার সুযোগ করে দিতে অতীতের তুলনায় বড় পরিসরে হতে যাচ্ছে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৫’। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ১৩ থেকে ১৫ আগস্ট পর্যন্ত অনুষ্ঠিত হবে এই মেলা। এক্সপো...