1_99946
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আয়োজন করা হবে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান। আর এজন্য চট্টগ্রাম থেকে ১২০ সদস্যের বাবুর্চিদল এরইমধ্যে টুঙ্গিপাড়া পৌঁছেছেন।

শুক্রবার সকালে চট্টগ্রামের বিখ্যাত বাবুর্চি আলহাজ্ব মোহাম্মদ হোসেনের নেতৃত্বে বয় বেয়ারাসহ ১২০ জনের দলটি টুঙ্গিপাড়া পৌঁছেছে বলে নিশ্চিত করেছেন বাবুর্চির ব্যবস্থাপক আবদুল করিম। বয় বেয়ারা বাবুর্চিসহ মেজবানের অন্যান্য আয়োজনে সহযোগিতা করতে চট্টগ্রাম থেকে যুবলীগ, ছাত্রলীগের আরো প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী টুঙ্গিপাড়া গেছেন বলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সূত্রে জানা গেছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি প্রাক্তন মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে প্রতিবছরের মতো এ বছরও টুঙ্গিপাড়ায় ১০ হাজার মানুষের জন্য চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানের আয়োজন করা হয়েছে। আগামীকাল ১৫ আগস্ট শনিবার সকাল থেকে এই মেজবানির ভুরিভোজ শুরু হবে। মেজবানি রান্না করবেন চট্টগ্রামের বিখ্যাত বাবুর্চি আলহাজ্ব মোহাম্মদ হোসেন ও তার অধিনে আরও ১২০ জন সহযোগী।

এবিএম মহিউদ্দিন চৌধুরীর একান্ত সচিব ওসমান গণি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, বাবুর্চিসহ ১২০ জনের টিম এবং যুবলীগ ছাত্রলীগের প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী নিয়ে আমরা বর্তমানে টুঙ্গিপাড়ায়। এই মেজবানি আয়োজনে নেতৃত্ব দিবেন এবিএম মহিউদ্দিন চৌধুরী। তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। শুক্রবার সকালে ঢাকা থেকে সড়ক পথে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা করবেন।

হীরা পান্নাশেষের পাতা
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আয়োজন করা হবে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান। আর এজন্য চট্টগ্রাম থেকে ১২০ সদস্যের বাবুর্চিদল এরইমধ্যে টুঙ্গিপাড়া পৌঁছেছেন। শুক্রবার সকালে চট্টগ্রামের বিখ্যাত বাবুর্চি আলহাজ্ব মোহাম্মদ হোসেনের নেতৃত্বে বয় বেয়ারাসহ ১২০ জনের দলটি টুঙ্গিপাড়া পৌঁছেছে বলে নিশ্চিত করেছেন বাবুর্চির ব্যবস্থাপক আবদুল করিম।...