243_106129
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেছেন, সরকার সদ্য বিলুপ্ত ১১১টি ছিটের আর্থ-সামাজিক ও অবকাঠামো উন্নয়নে ১৭০ কোটি টাকার কর্মপরিকল্পনা গ্রহণ করেছে। উন্নয়নের মূল স্রোতধারায় ছিটের অধিবাসীদের সম্পৃক্ত করতে প্রয়োজনে সরকারের কাছে আরো অর্থ চাওয়া হবে।

তিনি আজ শনিবার দুপুরে লালমনিরহাটের সদর উপজেলার ভিতরকুটি ছিটবাসীদের সঙ্গে মতবিনিময়ে এসব কথা বলেন।
তিনি আরো জানান, ওই অর্থ দিয়ে প্রথম পর্যায়ে ২১৫ কিলোমিটার রাস্তা নির্মাণ, ৭১৫ মিটার ব্রিজ-কালভার্ট নির্মাণ, ১২টি গ্রোথ সেন্টার ও ৫টি কমিউনিটি ক্লিনিক নির্মাণ করা হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আনোয়ার হোসেন, রংপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মশিউর রহমান, ছিটমহল উন্নয়ন প্রকল্প পরিচালক মো. আশরাফুল ইসলাম ও লালমনিরহাট এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো: আল আমিন, বিলুপ্ত ছিটমহলের নাগরিক উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি মঈনুল হক, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা প্রমুখ। এ ছাড়াও ছিটের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

নৃপেন পোদ্দারপ্রথম পাতা
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেছেন, সরকার সদ্য বিলুপ্ত ১১১টি ছিটের আর্থ-সামাজিক ও অবকাঠামো উন্নয়নে ১৭০ কোটি টাকার কর্মপরিকল্পনা গ্রহণ করেছে। উন্নয়নের মূল স্রোতধারায় ছিটের অধিবাসীদের সম্পৃক্ত করতে প্রয়োজনে সরকারের কাছে আরো অর্থ চাওয়া হবে। তিনি আজ শনিবার দুপুরে...