রৌমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা ।
কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার কোদালকাটি ইউনিয়নে ১০টাকা কেজি চাল না পাওয়ায় কার্ডধারীদের বিক্ষোভ মিছিলে সন্ত্রাসীদের হামলায় গুলিবিদ্ধ হয়েছেন ২জন এবং কোদাঁলকাটি ইউপি চেয়ারম্যানসহ আহত হয়েছেন শতাধিক।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
কোদাঁলকাটি ইউনিয়ন পরিষদে বৃহস্পতিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত ডিলার তোতা প্রামানিককে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, সরকারের বরাদ্দকৃত (ফেয়ার প্রাইজ) ১০ টাকা কেজি চাল না পাওয়ায় বুধবার কার্ডধারীরা স্থানীয় ইউপি সদস্য কামাল হোসেনের কাছে অভিযোগ করেন। তিনি ডিলার তোতার কাছে চাল না দেয়ার বিষয়টি জানতে চান। তোতা এতে ক্ষিপ্ত হয়ে ইউপি সদস্য কামাল হোসেনকে বেধরক মারপিট করেন।

এ ঘটনাকে কেন্দ্র করে কার্ডধারী ও এলাকাবাসী বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ডিলারের দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি কোদাঁলকাটি ইউনিয়ন পরিষদ চত্বরে অবস্থান নিলে তোতা ও তার ভাড়াটিয়া লোকজন বিক্ষোভ মিছিলে অতর্কিত ভাবে শর্টগানের গুলি ও হামলা চালান। এতে উপজেলার চরসাজাই মণ্ডলপাড়া গ্রামের মাহমুদুউল্লাহ ছেলে বিপ্লব (২৬), একই গ্রামের বেলালের ছেলে মণ্ডল (৩৫) গুলিবিদ্ধ হন।

এছাড়া ওই হামলায় কোদাঁলকাটি ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর ছক্কু (৫০), চরসাজাই মণ্ডলপাড়া গ্রামের নাইব আলীর ছেলে মাফুজল হক (৪০), ফারুকের ছেলে রুকন (৪৫), নাছেরের ছেলে তালেব আলী (৪৬), আবু বক্করের ছেলে রাজু (২০), নায়েব আলীর ছেলে সিদ্দিক (৫০), লোকমানের ছেলে সুরমান (৩৫), সজাই সরকারপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে দুলু (৩৭), বুলু মিয়াসহ (৩৮) শতাধিক ব্যক্তি আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে রাজিবপুর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে অবস্থা আশংকাজনক হওয়ায় মাফুজল হক, বিপ্লব ও মণ্ডলকে ময়ময়নসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

কার্ডধারী আনোয়ার হোসেন, সিরাজউদ্দিন, মফিজুল ইসলাম, ইউসুফ আলী অভিযোগ করে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, আমাদের ১০ টাকা কেজি চালের কার্ড থাকলেও গত ৭মাস থেকে ডিলার তোতা মিয়া আমাদের চাল দেন না। চাল চাইতে গেলে নানা ধরনের হুমকি ধামকি দেন। আজকে আমরা ডিলারের বিরুদ্ধে মিছিল করলে তার লোকজন আমাদের উপর গুলি ও হামলা চালায়।

কোদাঁলকাটি ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর ছক্কু ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ১০টাকা কেজি চাউল না দেয়ার প্রতিবাদ করায় তোতা প্রামানিক ও তার সহযোগিরা আমাদের উপর হামলা চালায়। রাজিবপুর থানার অফিসার ইনচার্জ মো. রবিউল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ডিলার তোতা প্রামানিককে আটক করা হয়েছে। ওই এলাকায় পুলিশি অভিযান চলছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/97.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/97-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
রৌমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা । কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার কোদালকাটি ইউনিয়নে ১০টাকা কেজি চাল না পাওয়ায় কার্ডধারীদের বিক্ষোভ মিছিলে সন্ত্রাসীদের হামলায় গুলিবিদ্ধ হয়েছেন ২জন এবং কোদাঁলকাটি ইউপি চেয়ারম্যানসহ আহত হয়েছেন শতাধিক।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। কোদাঁলকাটি ইউনিয়ন পরিষদে বৃহস্পতিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত ডিলার তোতা প্রামানিককে...