তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক।
ভারতের ১০০টি ওয়েবসাইট হ্যাক করেছে পাকিস্তানি হ্যাকাররা। ভারতীয় কর্তৃপক্ষের বরাতে এ তথ্য জানা গেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

হ্যাক করা ওয়েবসাইটের মধ্যে বিজেপির নাগপুরের দপ্তর ও গুজরাতের অফিসিয়াল ওয়েবসাইটও রয়েছে। এছাড়া বিজেপি নেতা আইকে জাদেজার ব্লগও হ্যাক করা হয়েছে।

অভিযোগ উঠেছে, পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রনালয়ের অফিসিয়াল ওয়েবসাইটও হ্যাক করার চেষ্টা করা হয়েছে। পাকিস্তানের পক্ষ থেকে জানানো হয়েছে, ভারতীয় হ্যাকাররা ওই চেষ্টা চালিয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : নিউজ ১৮

http://crimereporter24.com/wp-content/uploads/2019/02/520.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2019/02/520-300x254.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিজ্ঞান ও প্রযুক্তি
তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক। ভারতের ১০০টি ওয়েবসাইট হ্যাক করেছে পাকিস্তানি হ্যাকাররা। ভারতীয় কর্তৃপক্ষের বরাতে এ তথ্য জানা গেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। হ্যাক করা ওয়েবসাইটের মধ্যে বিজেপির নাগপুরের দপ্তর ও গুজরাতের অফিসিয়াল ওয়েবসাইটও রয়েছে। এছাড়া বিজেপি নেতা আইকে জাদেজার ব্লগও হ্যাক করা হয়েছে। অভিযোগ উঠেছে, পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রনালয়ের অফিসিয়াল ওয়েবসাইটও...