কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা ।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, হেরে গেলেই বিএনপি নির্বাচন প্রত্যাখ্যান করে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
কারচুপি, সুষ্ঠু নির্বাচন এসব ভাঙ্গা রেকর্ড তারা বাজায়। তারা (বিএনপি) না আসলেও নির্বাচন হবে। তিনি বলেন, বিনা-প্রতিদ্বন্দ্বিতার ফাঁদে এবার তারা সরকারকে ফেলতে পারবে না। আগামী নির্বাচন অংশগ্রহণমূলক হবে।

সেতুমন্ত্রী আজ শনিবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় সাসেক প্রজেক্টের কন্ট্রাক্টসরস কার্যালয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজট নিরসনকল্পে করণীয় বিষয়ে সড়ক বিভাগ, জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, ঈদের তিনদিন আগে থেকে মহাসড়কে সব রকমের ট্রাক, লরি, কাভার্ড ভ্যান চলা নিষেধ। তবে পচনশীল দ্রব্য, গার্মেন্টস ও ওষুধ বহনকারী যানবাহন এই নির্দেশনার বাইরে থাকবে। আগামী ৮ তারিখের মধ্যে রাস্তার সব ধরণের মেরামতের কাজ শেষ করে সেটি সচল রাখার দায়িত্ব ইঞ্জিনিয়ারদের দেয়া হয়েছে। চন্দ্রার চার লেন তৈরির কাজও জুনের ৮ তারিখের মধ্যে শেষ হবে।

ওই মতবিনিময় সভার আগে মন্ত্রী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রায় ফোরলেনের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এসময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, সাসেক প্রজেক্টের প্রকল্প পরিচালক মো. ইসহাক এবং সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/05/1-copy1.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/05/1-copy1-300x300.jpgশিশির সমরাটজাতীয়
কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা । আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, হেরে গেলেই বিএনপি নির্বাচন প্রত্যাখ্যান করে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। কারচুপি, সুষ্ঠু নির্বাচন এসব ভাঙ্গা রেকর্ড তারা বাজায়। তারা (বিএনপি) না আসলেও নির্বাচন হবে। তিনি বলেন, বিনা-প্রতিদ্বন্দ্বিতার ফাঁদে এবার তারা সরকারকে...