বিনোদন প্রতিবেদক ।
কানাডিয়ান পপ তারকা জাস্টিন বিবার যুক্তরাষ্ট্রের মডেল হেইলি বেলডউইনের বিয়ের কথা মোটামুটি পাকা। সম্প্রতি তাদের বাগদান সম্পন্ন হয়েছে। এ খবরটি জানিয়েছে মার্কিন মিডিয়া।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

২৪ বছর বয়সী এ পপ তারকা বাহামাস রিসোর্টে বাগদানের এ অনুষ্ঠানটি সম্পন্ন করেন। সিএনএনের খবর অনুযায়ী, বিবারের বাবা মা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিবার এবং বেলডউইনের মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে।

বিবারের বাবা জেরেমি তার পুত্রের একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে বলেছেন, ‘আমি পরবর্তী পদক্ষেপের জন্য বেশ উদ্বিগ্ন হয়ে আছি’। অন্যদিকে তার মা প্যাঁটি ম্যালেত্তা টুইটারে তার উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তার হবু পূত্রবধূকে তার খুব পছন্দ হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : বিবিসি।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/712.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/712-300x300.jpgশিশির সমরাটবিনোদন
বিনোদন প্রতিবেদক । কানাডিয়ান পপ তারকা জাস্টিন বিবার যুক্তরাষ্ট্রের মডেল হেইলি বেলডউইনের বিয়ের কথা মোটামুটি পাকা। সম্প্রতি তাদের বাগদান সম্পন্ন হয়েছে। এ খবরটি জানিয়েছে মার্কিন মিডিয়া।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ২৪ বছর বয়সী এ পপ তারকা বাহামাস রিসোর্টে বাগদানের এ অনুষ্ঠানটি সম্পন্ন করেন। সিএনএনের খবর অনুযায়ী, বিবারের বাবা মা...