নিজস্ব প্রতিবেদক ।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দাবি করেছেন দলটির যুগ্ম মহাসচিব হাবিবুন-নবী খান সোহেলকে পুলিশ আটক করেছে। তবে এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

রিজভী দাবি করে বলেছেন, ‘আজ মঙ্গলবার ভোরের দিকে গোয়েন্দা পুলিশ রাজধানীর মালিবাগের একটি বাসা থেকে সোহেলকে আটক করে নিয়ে যায়।’ সোহেল এখন কোথায় কিভাবে আছে তা জানেন না বলে জানান তিনি। রিজভী এ আটকের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

জানা যায়, গত ৩০ জানুয়ারি হাইকোর্ট মোড়ে পুলিশের ওপর হামলার ঘটনায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা তিনটি মামলার আসামি ছিলেন সোহেল। তাছাড়া, গতকাল সোমবার খালেদা জিয়ার সিলেট সফরের সময়ও সোহেল সেখানে গিয়েছিলেন। এরপর রাত সাড়ে ৩টার দিকে তিনি ঢাকায় ফিরে আসেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/98.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/98-300x300.jpgহাসন রাজাজাতীয়
নিজস্ব প্রতিবেদক । বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দাবি করেছেন দলটির যুগ্ম মহাসচিব হাবিবুন-নবী খান সোহেলকে পুলিশ আটক করেছে। তবে এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। রিজভী দাবি করে বলেছেন, 'আজ মঙ্গলবার ভোরের দিকে গোয়েন্দা পুলিশ রাজধানীর...