হাতিয়া (নোয়াখালী) সংবাদদাতা ।
নোয়াখালীর হাতিয়া উপজেলার বয়রাচরের চতলারঘাট এলাকায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই জলদস্যু নিহত হয়েছেন। তাঁদের একজন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত জলদস্যু বাহিনীর প্রধান সাইফুল ইসলাম (৩৫) ও অন্যজন তাঁর সহযোগী মো. শফিক (২৮)।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

মঙ্গলবার ভোরে এ বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিনটি দুই নলা বন্দুক, একটি এক নলা বন্দুক ও একটি এলজিসহ বেশকিছু গুলি ও ডাকাতির অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

অভিযান পরিচালনাকারী র‍্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার ও জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরীর ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, কিছুদিন ধরে মেঘনার বিভিন্ন এলাকায় জলদস্যু সাইফুল বাহিনী কয়েকটি ডাকাতির ঘটনা ঘটায়। গতকাল সোমবার দিবাগত রাতেও তাঁরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে খবর পাওয়া যায়। যার ভিত্তিতে রাত সাড়ে তিনটার দিকে হাতিয়ার বয়ারচরের চতলারঘাট এলাকায় অভিযান চালায় র্যাব। এ সময় র্যাবের উপস্থিতি টের পেয়ে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে সাইফুল বাহিনী। র‍্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় ২০ মিনিট এ গোলাগুলি চলে। পরে গুলি বন্ধ হলে ঘটনাস্থল থেকে র‍্যাব দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে। তাঁদের চরজব্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিত্সক তাঁদের মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এএসপি জসিম উদ্দিন চৌধুরী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে আরও জানান, সাইফুলের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অপরাধের ৯টি মামলা রয়েছে। এ ছাড়া র্যাবের ওপর হামলা ও অস্ত্র উদ্ধারের ঘটনায় আরও মামলার প্রস্তুতি চলছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/BANDUK-JUDDHA-22.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/BANDUK-JUDDHA-22-300x261.jpgশিশির সমরাটস্বদেশের খবর
হাতিয়া (নোয়াখালী) সংবাদদাতা । নোয়াখালীর হাতিয়া উপজেলার বয়রাচরের চতলারঘাট এলাকায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই জলদস্যু নিহত হয়েছেন। তাঁদের একজন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত জলদস্যু বাহিনীর প্রধান সাইফুল ইসলাম (৩৫) ও অন্যজন তাঁর সহযোগী মো. শফিক (২৮)।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মঙ্গলবার ভোরে এ বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থল থেকে একটি...