1444906263
তথ্য ও যোগোযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, গাজীপুরের হাইটেক পার্কে পৃথিবীর পঞ্চম বৃহত্তম ডেটা সেন্টার, গবেষণা ও উন্নয়ন কেন্দ্র, বঙ্গবন্ধু স্যাটেলাইটের গ্রাউন্ড স্টেশন এবং বঙ্গবন্ধু ডিজিটাল বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে। এখান থেকে ৭০ হাজার লোকের কর্মসংস্থান হবে।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈরে হাইটেক পার্কের ৩নং ব্লকের উন্নয়ন কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এসব কথা বলেন।

জুনায়েদ আহমেদ পলক বলেন, ২০১৭ সালের মধ্যেই গাজীপুরের কালিয়াকৈর হাইটেক পার্কে তথ্যপ্রযুক্তি নির্ভর কারখানা চালু করা হবে। প্রাথমিকভাবে হাইটেক পার্কে বিনিয়োগকারীদের জন্য আগামী ১০ বছর আয়কর সুবিধাসহ ১২ রকমের প্রণোদনা প্রদান করা হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব শ্যামসুন্দর সিকদার, হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগমসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444906263.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444906263-300x300.jpgহাসন রাজাজাতীয়
তথ্য ও যোগোযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, গাজীপুরের হাইটেক পার্কে পৃথিবীর পঞ্চম বৃহত্তম ডেটা সেন্টার, গবেষণা ও উন্নয়ন কেন্দ্র, বঙ্গবন্ধু স্যাটেলাইটের গ্রাউন্ড স্টেশন এবং বঙ্গবন্ধু ডিজিটাল বিশ্ববিদ্যালয় স্থাপন করা হবে। এখান থেকে ৭০ হাজার লোকের কর্মসংস্থান হবে। বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈরে হাইটেক পার্কের ৩নং ব্লকের উন্নয়ন কাজের...