1441711566
হবিগঞ্জে বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও সামাজিক মাধ্যমে আপলোড করার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, শহরতলীর আনোয়ারপুর গ্রামের বাসিন্দা ওই ছাত্রীকে ১৭ জুন স্কুল ছুটির পর পিটিআই পরীক্ষণ বিদ্যালয়ের সামনে থেকে জোর করে ধরে নিয়ে যায় চারজন যুবক। তারা একটি নির্জন জায়গায় নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে ও এ দৃশ্যের ভিডিও করে। ওই ভিডিও দেখিয়ে ব্লাকমেল করে ৬ সেপ্টেম্বর মেয়েটিকে আবার যৌন মিলনের প্রস্তাব দেয় তারা। কিন্তু মেয়েটি তাতে রাজি না হওয়ায় তারা ভিডিওটি সামাজিক মাধ্যমে আপলোড করে দেয়। ঘটনাটি ওই ছাত্রী অভিভাবকদের জানালে পরিবারের পক্ষ থেকে সোমবার একটি মামলা করা হয়। এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে পুলিশ শহরের বগলা বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করে। এ সময় রাজন দেবের স্টেশনারি দোকানের কম্পিউটারটি জব্দ করা হয়।

জেলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, এ ঘটনায় মেয়ের বাবা নারী ও শিশু নির্যাতন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করেছেন। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
হবিগঞ্জে বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও সামাজিক মাধ্যমে আপলোড করার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, শহরতলীর আনোয়ারপুর গ্রামের বাসিন্দা ওই ছাত্রীকে ১৭ জুন স্কুল ছুটির পর পিটিআই পরীক্ষণ...