10
আন্তর্জাতিক ডেস্ক ।
ভারতের বিরোধী দল কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। শিমলা প্রদেশ থেকে জরুরি ভিত্তিতে দিল্লির একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শিমলায় অবকাশ যাপনের সময় শুক্রবার তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সন্ধ্যা পাঁচটায় সোনিয়া গান্ধীকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি পেটের পীড়ায় ভুগছেন বলে তার চিকিৎসক জানিয়েছেন।

দিল্লির স্যার গঙ্গা রাম হাসপাতালের শীর্ষ কর্মকর্তা ডা. রানা জানিয়েছেন, পেটের সমস্যা নিয়ে বিকেল পাঁচটার দিকে তিনি হাসপাতালে আসেন। ৭০ বছর বয়সী এই নেত্রীকে বর্তমানে হাসপাতালে গভীর পর্যবেক্ষণে রাখা হয়েছে।

সোনিয়া পুত্র রাহুল গান্ধী এক টুইটে জানিয়েছেন যে তার মা ঠিক আছে, দু:শ্চিন্তার কিছু নেই।

সোনিয়া গান্ধী বেশ কয়েক বছর অসুস্থ ছিলেন এবং চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে যান। তবে তার দল এ অসুস্থতার তথ্য গণমাধ্যমের কাছে স্বীকার করেনি।

সোনিয়া গান্ধীর ছেলে কংগ্রেসের সহ-সভাপতি রাহুল গান্ধী শিগগিরই তার পদে আসীন হচ্ছেন বলে কয়েক সপ্তাহ আগে তিনি সাংবাদিকদের জানিয়েছিলেন।

গত বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী এলাকা বারানসীতে প্রচারণা চালানোর সময় সোনিয়া গান্ধী অসুস্থ হয়ে পড়েছিলেন। দিল্লির একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ওই সময় তার কাঁধে চিড় ধরা পড়ে। এনডিটিভি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/10/1044.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/10/1044-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । ভারতের বিরোধী দল কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। শিমলা প্রদেশ থেকে জরুরি ভিত্তিতে দিল্লির একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শিমলায় অবকাশ যাপনের সময় শুক্রবার তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সন্ধ্যা পাঁচটায় সোনিয়া গান্ধীকে...