hajj1-290x188
সৌদি বাদশা ও দুই পবিত্র মসজিদের তত্ত্বাবধায়ক সালমান হজ ব্যবস্থাপনা নিয়ে সংশ্লিষ্টদের পর্যালোচনার নির্দেশ দিয়েছেন। বৃহস্পতিবার মিনায় পদদলিত হয়ে সাত শতাধিক লোক মারা যাওয়ার পর তিনি এ নির্দেশ দিলেন। শুক্রবার দেশটির গণমাধ্যম সৌদি গেজেটের খবরে এ কথা বলা হয়েছে।
সরকারি সংবাদ সংস্থার বরাত দিয়ে খবরে বলা হয়েছে, বাদশা সালমান সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থাগুলোকে বৃহস্পতিবারের ঘটনা তদন্ত এবং তদন্তের প্রতিবেদন যত তাড়াতাড়ি সম্ভব তার কাছে উপস্থাপনের নিদের্শও দিয়েছেন।
সৌদি আরবের সশস্ত্রবাহিনীর সর্বোচ্চ কমান্ডার বাদশা সালমান বৃহস্পতিবার যুবরাজ, মন্ত্রী, সরকারের সিনিয়র কর্মকর্তা, সামরিক কর্মকর্তা এবং গ্রান্ড মুফতি শেখ আব্দুল আজিজ আল-আস শেখসহ বুদ্ধিজীবীদের সঙ্গে কথা বলার সময় ওই নির্দেশ দেন।
এছাড়া দুর্ঘটনার সময় সংস্থাগুলো যথাযথভাবে দায়িত্বপালন করেছে কিনা তাও খতিয়ে দেখার নির্দেশ দিয়েছেন সৌদি বাদশা।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/hajj1-290x188.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/hajj1-290x188.jpgতাহসিনা সুলতানাআন্তর্জাতিক
সৌদি বাদশা ও দুই পবিত্র মসজিদের তত্ত্বাবধায়ক সালমান হজ ব্যবস্থাপনা নিয়ে সংশ্লিষ্টদের পর্যালোচনার নির্দেশ দিয়েছেন। বৃহস্পতিবার মিনায় পদদলিত হয়ে সাত শতাধিক লোক মারা যাওয়ার পর তিনি এ নির্দেশ দিলেন। শুক্রবার দেশটির গণমাধ্যম সৌদি গেজেটের খবরে এ কথা বলা হয়েছে। সরকারি সংবাদ সংস্থার বরাত দিয়ে খবরে বলা হয়েছে, বাদশা সালমান সংশ্লিষ্ট...