vb6ghedy-290x169
দেশের পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় ১৪ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ও শনিবার এসব দুর্ঘটনায় হবিগঞ্জে সাত, ফরিদপুরে দুই, গাজীপুরে এক, ময়মনসিংহে দুই ও ফেনীতে দুজন নিহত হয়েছেন।

এসব ঘটনায় কমপক্ষে ৪২ জন আহত হয়েছেন।

হবিগঞ্জ : জেলার নবীগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাকের সঙ্গে হানিফ পরিবহনের বাসের সংঘর্ষে সেনাসদস্য ও মা-ছেলেসহ ৭ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও ১৭ জন। আহতদের তাৎক্ষণিকভাবে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতরা হলেন- সেনাবাহিনীর ল্যান্স করপোরাল আবু সাঈদ (৩০), সিলেট কানাইঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মোস্তাক আহমেদ পলাশের অন্তঃসত্ত্বা স্ত্রী মুর্শেদা বেগম (৪০), তার ছেলে মেহেদী (৪), ওষুধ কোম্পানির প্রতিনিধি আরিফ মিয়া (৩০)। এবং অন্য তিনজনের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, শুক্রবার রাত ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের জালালপুর বাজারে ইটবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৬-২৮৫৫) যান্ত্রিক ত্রুটির কারণে মহাসড়কের একপাশে দাঁড় করিয়ে মেরামত করছিল। এ সময় ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয় বেপরোয়া গতিতে আসা হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ট- ১৪-৮৩১৯)। এতে বাসটি দুমড়ে-মুচড়ে প্রায় দ্বিখণ্ডিত হয়ে যায়। ঘটনাস্থলেই শিশুসহ বাসের তিন যাত্রী নিহত হন। আহত হন আরও ২০ জন। গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেনা কর্মকর্তা আবু সাঈদ, মোর্শেদা বেগম ও ছেলে মেহেদীসহ চারজন মারা যান।

দুর্ঘটনায় খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুন্নবী সরকারের নেতৃত্বে একদল পুলিশ ও নবীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন। রাত প্রায় ১টার দিকে উদ্ধার কাজ সমাপ্ত হয়। দুর্ঘটনায় পরপরই মহাসড়কে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশের সহযোগিতায় রাত ১টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুন্নবী সরকার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ঘটনার পর পরই বাসচালক পালিয়ে গেছে।

ফরিদপুর : জেলার ভাঙ্গায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও ২০ জন।

উপজেলার বিশ্বরোডের কুমারদিয়ায় শনিবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত বাসযাত্রী মেহেদী হাসান ও ভাঙ্গা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক জানান, ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী একটি ট্রাকের (মেট্রো-ট-১৪-২৩১৩) সঙ্গে গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী সেবা গ্রিন লাইন পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই অজ্ঞাতপরিচয় (৩৫) এক ব্যক্তি নিহত হন। এ ছাড়া মুকসুদপুর হাসপাতালে নেওয়ার পথে এএসএম ইশা ফকির (২৯) নামে অপর একজন মারা যান। ইশা ফকির কাশিয়ানী উপজেলার ওহিদুজ্জামানের ছেলে।

আহতদের মধ্যে পাঁচজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদের ভাঙ্গা ও মুকসুদপুর হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের নাম-পরিচয় জানা যায়নি।

ময়মনসিংহ : শহরতলির মাইজবাড়ীতে বাসের ধাক্কায় দুই টেম্পোযাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন। শনিবার বিকেল ৩টায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- জেলা স্বর্ণশিল্পী শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বাবুল সিকদার ও মুক্তাগাছার হযরত আলী টেরু।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ময়মনসিংহ-মুক্তাগাছা সড়কের মাইজবাড়ীতে বিকেল ৩টার দিকে ঢাকাগামী বলাকা পরিবহনের একটি বাস অটোটেম্পোকে ধাক্কা দেয়। এতে দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনী : জেলার দাগনভূঞা উপজেলায় পৃথক ট্রাকচাপায় দুই শিশু নিহত হয়েছে। শনিবার দুপুর ও বিকেলে এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হল- দুলামিয়া কটনমিল এলাকার মোহাম্মদ হানিফ মিয়ার মেয়ে হাফিজা আক্তার (৮) ও জায়লস্কর ইউনিয়নের পূর্ব হিরাপুর গ্রামের সুফল চন্দ্র দাসের মেয়ে পূজা রানী দাস (৬)। পূজা সিলোনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী ছিল।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, রাস্তা পার হওয়ার সময় নোয়াখালী থেকে ফেনীগামী একটি ট্রাক শিশু হাফিজা আক্তারকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়রা ধাওয়া করে সিলোনিয়া থেকে ট্রাক ও চালক কামাল হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এদিকে, দুপুরে নানীর বাড়ি থেকে ফেরার পথে মা স্বপ্না রানী দাসের সঙ্গে রাস্তা পার হওয়ার সময় হাত থেকে ছুটে গিয়ে ট্রাকের নিচে চাপা পড়ে পূজা রানী দাস। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

গাজীপুর: ঢাকা-ময়মনসিংহ রুটে গাজীপুর সিটি করপোরেশনের ধীরাশ্রম এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করে রেলওয়ে পুলিশ।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. দাদন মিয়া ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, সকালে ধীরাশ্রম রেলওয়ে স্টেশনের উত্তর দিকে চলন্ত ট্রেনের সঙ্গে ধাক্কা খায় ওই কিশোর। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ সকাল ১০টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/vb6ghedy-290x169.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/vb6ghedy-290x169.jpgঅর্ণব ভট্টপ্রথম পাতা
দেশের পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় ১৪ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ও শনিবার এসব দুর্ঘটনায় হবিগঞ্জে সাত, ফরিদপুরে দুই, গাজীপুরে এক, ময়মনসিংহে দুই ও ফেনীতে দুজন নিহত হয়েছেন। এসব ঘটনায় কমপক্ষে ৪২ জন আহত হয়েছেন। হবিগঞ্জ : জেলার নবীগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাকের সঙ্গে হানিফ পরিবহনের বাসের সংঘর্ষে সেনাসদস্য ও মা-ছেলেসহ ৭...