1442144543
ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের শিবালয় থানাধীন পাটুরিয়া লিং রোডের কাশাদহ নামক স্থানে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে পুলিশ সুপারসহ পাঁচজন আহত হয়েছেন। মুমূর্ষু অবস্থায় মাগুরা জেলার পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ্ , গাড়ি চালক কং মোজাম্মেলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার দেহ রক্ষী কং জসিম উদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ক্রাইম রিপোটৃার ২৪.কমকে জানায়, রবিার বেলা দুইটার দিকে মাগুরা জেলা পুলিশ সুপার ঢাকায় জরুরি মিটিং শেষে সরকারি গাড়িতে করে কর্মস্থলে ফিরছিলেন। এ সময় বিপরীতমুখী একটি প্রাইভেটকারের সঙ্গে পুলিশ সুপারকে বহনকারী গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রাস্তা থেকে ছিটকে গাড়িটি গভীর খাদের পানিতে পড়ে গেলে তারা আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে ছুটে আসেন।

তাহসিনা সুলতানাস্বদেশের খবর
ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের শিবালয় থানাধীন পাটুরিয়া লিং রোডের কাশাদহ নামক স্থানে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে পুলিশ সুপারসহ পাঁচজন আহত হয়েছেন। মুমূর্ষু অবস্থায় মাগুরা জেলার পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ্ , গাড়ি চালক কং মোজাম্মেলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার দেহ রক্ষী কং জসিম উদ্দিনকে প্রাথমিক...