ROAD ACCEDEN-1
গোপালগঞ্জে মাইক্রোবাস-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে আরও একজন। শনিবার বেলা সোয়া ১০টার দিকে গোপালগঞ্জ-কোটালিপাড়া সড়কের শিবপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার তেলিগাতি গ্রামের মৃত নসু মিয়ার ছেলে খোকন সিকদার (৪৫), তার স্ত্রী চায়না বেগম (৩৮), মেয়ে এ্যানিয়া (১৬), চাঁদনী (৮), খোকন সিকদারের মা কাতেবুন (৬৫), ভাই হাসান সিকদারের ছেলে সাকিব (১৩) ও ইজিবাইকচালক স্বপন সরদার (৩৫)।
গুরুতর আহত হয়েছেন খোকন সিকদারের আর এক মেয়ে ইতিমনি (১৩)।
আহতদের স্বজনরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, খোকন সিকদার খুলনা থেকে পরিবারের সদস্যদের নিয়ে গ্রামের বাড়ি মাঝিগাতি ইউনিয়নের তেলিগাতি গ্রামে আসছিলেন। তারা খুলনা থেকে বাসে এসে গোপালগঞ্জের বেদগ্রাম বাসস্ট্যান্ডে নামেন।
সেখান থেকে ইজিবাইক ভাড়া করে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে শিবপুরে বিপরীতমুখী জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের স্টিকার সম্বলিত একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই সাকিব ও গোপালগঞ্জ সদর হাসপাতালে আনার পথে চারজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজন মারা যান।
অপর একজনকে গুরুতর আহতাবস্থায় প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতের স্বজন বাচ্চু সিকদার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, খোকন সরদার এক আত্মীয়ের বিয়ে উপলক্ষে পরিবারের সদস্যদের নিয়ে গোপালগঞ্জের তেলিগাতি গ্রামের বাড়িতে আসছিলেন।
গোপালগঞ্জ ফায়ার স্টেশন অফিসার মো. নিয়ামুল হুদা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। ঘটনাস্থলে একজন, আনার পথে চারজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা গেছেন।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত মো. সেলিম রেজা বলেন, নিহত ছয়জন একই পরিবারের সদস্য। এছাড়া ইজি বাইকের চালকও মারা গেছে। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
গোপালগঞ্জ আড়াই’শ বেড জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তপন মজুমদার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, পাঁচজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে বেডে নেয়ার পর মারা যায় আরও দুইজন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/ROAD-ACCEDEN-15.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/ROAD-ACCEDEN-15-300x289.jpgঅর্ণব ভট্টপ্রথম পাতা
গোপালগঞ্জে মাইক্রোবাস-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে আরও একজন। শনিবার বেলা সোয়া ১০টার দিকে গোপালগঞ্জ-কোটালিপাড়া সড়কের শিবপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার তেলিগাতি গ্রামের মৃত নসু মিয়ার ছেলে খোকন সিকদার (৪৫), তার স্ত্রী চায়না বেগম (৩৮), মেয়ে এ্যানিয়া (১৬),...