বিনোদন প্রতিবেদক ।
বলিউড অভিনেত্রী শ্রীদেবীর আকস্মিক প্রয়াণে চলচ্চিত্র জগতে নেমে এসেছে শোকের ছায়া। মায়ের আচমকা এই চলে যাওয়াটা সবচেয়ে বেশি ধাক্কা দিচ্ছে শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবিকে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
চলতি বছরেই করন জোহরের ‘ধড়ক’ সিনেমায় শাহিদ কাপুরের ভাই ইশান খট্টারের বিপরীতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন জাহ্নবি।

ধড়ক-এর আনুষ্ঠানিক ঘোষণার পর থেকেই সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা। তবে স্বাভাবিকভাবেই অনুমান করা কঠিন নয় যে, শ্রীদেবী মেয়ের এই অভিষেক সিনেমার দিকে উত্সুক আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত রুপালি পর্দায় মেয়ের অভিষেক দেখে যেতে পারলেন না শ্রীদেবী।

একটা সময় বলিউডে সাফল্যের তুঙ্গে উঠেছিলেন শ্রীদেবী। হিন্দি সিনেমা জগতে নিজের একটা স্বতন্ত্র পরিচিতি গড়ে তুলেছিলেন তিনি। মায়ের পদাঙ্ক অনুসরণ করে মেয়ে জাহ্নবিও সিনেমা জগতে পা রাখতে চলেছেন। আর ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহুর্তটা মা শ্রীদেবী দেখে যেতে পারলেন না। মায়ের মৃত্যুর অপূরণীয় ক্ষতির সঙ্গে এই আক্ষেপ জাহ্নবি কোনদিনই ভুলতে পারবেন না।

এ রকমই দুর্ভাগ্যজনক পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন শ্রীদেবীর স্বামী বনি কাপুরের প্রথম স্ত্রীর ছেলে অর্জুন কাপুরও। তার প্রথম সিনেমা ইশকজাদের মুক্তির কয়েকদিন আগে অর্জুনের মায়ের মৃত্যু হয়েছিল। এবার জাহ্নবিও তার অভিষেক সিনেমার আগেই মাকে হারালেন।

জাহ্নহি ও খুশির সঙ্গে খুব একটা ভালো সম্পর্ক নেই সৎ ভাই অর্জুনের। শ্রীদেবীর সঙ্গেও সম্পর্কের সমীকরণ ভালো ছিল না তার। তাই তো সৎ মায়ের মৃত্যুতে এখনো মুখে কুলুপ এটে আছেন ইশকজাদে তারকা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/733.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/733-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিনোদন
বিনোদন প্রতিবেদক । বলিউড অভিনেত্রী শ্রীদেবীর আকস্মিক প্রয়াণে চলচ্চিত্র জগতে নেমে এসেছে শোকের ছায়া। মায়ের আচমকা এই চলে যাওয়াটা সবচেয়ে বেশি ধাক্কা দিচ্ছে শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবিকে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। চলতি বছরেই করন জোহরের ‘ধড়ক’ সিনেমায় শাহিদ কাপুরের ভাই ইশান খট্টারের বিপরীতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখতে...